মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে বাবাকে গাছে বেঁধে নির্যাতন, আটক ১

ঝিনাইদহের কোটচাঁদপুরে মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা বলে মনিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতন ও মুখে চুনকালি লাগিয়ে জুতার মালা দেওয়ার ঘটনা ঘটেছে।

এঘটনায় ভুক্তভোগী মনিরুল বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন। এঘটনায় রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কাগমারী গ্রাম থেকে একজনকে আটক করেছে।

আরো পড়ুন :

> পাইকগাছায় ঈদুল আযহায় ভিজিএফ’র চাল বঞ্চিতদের ডিসি’র কাছে অভিযোগ
> শিশু পার্কের প্রাচীর সংলগ্ন রাস্তার পাশে সরকারী জমিতে গড়ে উঠেছে অবৈধ স্থাপনা

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক এসআই হারুন জানান, উপজেলার কাগমারী গ্রামের কুমিল্লা পাড়ার খলিলের ছেলে মনিরুল ইসলাম। নিজের মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক আছে! এমন অভিযোগ তুলে প্রতিবেশী সহ এলাকার কিছু যুবক। এমন অভিযোগের ভিত্তিতে রোববার মনিরুলকে গাছে বেঁধে নির্যাতন করে এবং মুখে চুনকালি দিয়ে জুতার মালা গলায় দিয়ে ভিডিও ধারন করে। আর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের ব্যাপারে তার স্ত্রী ও পরিবার কিছুই জানেন না বলে জানায় পুলিশ। এমনকি তাদের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ নেয়। পূর্ব কোন শত্রুতার জেরে এমন ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

এঘটনায় মনিরুল বাদী হয়ে ৫/৬ জন সহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে রোববার রাতে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই কাগমারী গ্রামের হানিফের ছেলে ইমন (২৫) নামে একজনকে আটক করে। বাকি আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

আগস্ট ১৪, ২০২৩ at ২০:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর