গাজীপুরে আলোচিত অনলাইন জুয়ারি শাহীন গ্রেফতার

গাজীপুরে টঙ্গীতে আলোচিত অনলাইন জুয়ারি শাহিন (২৫) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

রবিবার (৬ আগষ্ট) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিভিন্ন ডিজিটাল ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করা হয়।

আরো পড়ুন :

> ইউএনও’র প্রেস ব্রিফিং পাইকগাছার আরোও ৬৮ ভূমিহীন গৃহহীনকে ঘর প্রদান
> ইবি কর্মকর্তা সমিতির ১২ দফা দাবি

আটককৃত আসামীর নাম শাহীন আলম (২৫)।  সে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর (৬ নং ব্লক) এর ইয়ার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বিভিন্ন ওয়েব সাইটের মাধ্যমে ইন্টারনেট সংযোগ করে বিভিন্ন গ্রাহকদের প্রলোভন দেখিয়ে বাজি/জুয়া খেলার মাধ্যমে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ এর অভিযোগ রয়েছে আসামির বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে শাহিন।

পুলিশ আরোও জানায়, আসামী পরস্পর যোগসাজশে নিজেদের ব্যবহৃত বিভিন্ন ডিজিটাল ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে ওয়েব সাইটে PBU (Per bet unit) এর ডিজিটাল ডিভাইস এর মাধ্যমে অর্থ লেনদেন, ইন্টারনেটে জালিয়াতি, প্রতারণা ও পরিচয় গোপন করে ছদ্মবেশ ধারণ করে আইনানুগ কর্তৃত্ব বহির্ভূত ই-ট্রানজেকশন করায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২২(২)/ ২৩(২)/ ২৪(২)/ ৩০(২)/৩৫ ধারায় মামলা রজু করা হয়েছে। টঙ্গী পূর্ব থানা মামলা নং-২১।

স্থানীয় এলাকাবাসী জানায়, শুধু অনলাইন জুয়া নয় গত কয়েকদিন আগে রাকিব নামে এক যুবক কে ডেকে নিয়ে মারধর করায় শাহীন ও তার সহযোগী সাজ্জাদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে টঙ্গি পূর্ব থানা একটি অভিযোগ দায়ের করেন আহত রাকিবের বাবা। দ্রুত অনলাইন জুয়া ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ না নিলে ধ্বংস হবে যুবসমাজ।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, গ্রেফতারকৃত শাহিন একজন চিহ্নিত অনলাইন জুয়ারি। আসামিকে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আগস্ট ০৭, ২০২৩ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/ইর