রাজনৈতিক সংকট নিরসনে ভূঞাপুরে সুজনের মানববন্ধন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান দেশে নানামুখি অস্থিরতা ও বিরাজমান রাজনৈতিক সংকট নিরসনে দেশের সকল রাজনৈতিক দলগুলোর মধ্যে সংলাপ ও সমঝোতার আহবানে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরেও মানববন্ধন ও পদযাত্রা করা হয়েছে।

শনিবার (৫ আগস্ট) বেলা ১১ টায় উপজেলা সুজন-সুশাসনের জন্য নাগরিকের উদ্যোগে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

আরো পড়ুন :
>> পাবনায় শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন
>> শিবগঞ্জে শেখ কামাল এঁর জন্ম বার্ষিকী পালিত

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবিধানিক বাধ্যবাধকতা অনুযায়ী ডিসেম্বর শেষ সপ্তাহ বা ২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই সরকার ও সরকার বিরোধী রাজনৈতিক দলগুলো বিশেষ করে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘাত ও অস্থিরতা তৈরি হচ্ছে। আমরা চাই এই নির্বাচন হোক সবার অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, প্রতিহিংসামূলক নয়। তাই দেশ ও জাতীর কল্যাণে রাজনৈতিক দলগুলোর মধ্যে সমঝোতা ও সংলাপের আহবান জানাচ্ছি।

মানববন্ধন ও পদযাত্রায় সুজনের উপজেলা শাখার সভাপতি মির্জা মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সুজনের সহ-সভাপতি অধ্যাপক আখতার হোসেন খান, মনিরুজ্জামান তরফদার, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর সুজনের সভাপতি আব্দুস সালাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, হাজী ইসমাইল খাঁ বেসরকারি কারিগরি কলেজের অধ্যক্ষ আবদুস ছাত্তার খান বাবু, প্রতিভা ছাত্র সংগঠনের প্রতিষ্ঠা রেজওয়ানুল করিম রানা নিরাপদ সড়ক চাই এর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

আগস্ট ০৫ , ২০২৩ at ১৮:০৭ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাহামা/শাস