বগুড়ার কাহালুতে ৫ বছরের শিশুকে ধর্ষণ

বগুড়ার কাহালুতে শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণ হওয়া শিশুটি কাহালু উপজেলার নগরপাড়া গ্রামের মিনারুল ইসলামের মেয়ে মুমতাহানা খাতুন (৫)।

মামলা সূত্রে জানা যায়, ৩ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ২টায় মুমতাহানা ও তার বয়সি ২ থেকে ৩ জন পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। ওই সময় একই এলাকার দেলোয়ার হোসেন পুত্র মেহেদী হাসান (১৮) মুমতাহানাকে ফুঁসলিয়ে পুকুরের পাশে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষণের এক পর্যায়ে শিশু বাচ্চা মুনতাহানার চিৎকার তার বয়সি শিশু বাচ্চারা এগিয়ে আসলে সে তার কাজ চালিয়ে যায়। শিশুদের চিৎকারে মুমতাহানার বাবা মিনারুল ইসলাম এগিয়ে আসলে মেহেদী হাসান বাচ্চা মুমতাহানাকে পুকুরে ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। মিনারুল তার মেয়েকে ঘটনার স্থান থেকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার। পরবর্তীতে ভিকটিম মুনতাহানার মা বাদী হয়ে থানায় উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯/১ ধারায় ২০০০ সালের মামলা দায়ের করেন যাহার নং-৩।

আরো পড়ুন :
>> পবিপ্রবিতে কৃষিগুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
>> সংবাদ প্রকাশের জেরে সেই সাংবাদিককে এবার হল ছাড়ার নির্দেশ

এই বিষয়ে ভিকটিম মুমতাহানার মা হালিমা খাতুনের সাথে কথা হলে তিনি জানান, আমি আমার মেয়ের সাথে ঘটে যাওয়া ঘটনার দ্রুত গ্রেফতার করে কঠোর বিচার দাবি করছি।

কাহালু থানার অফিসার ইনচার্জ মাহমুদ হাসান জানান, মামলা নথিভুক্ত হওয়ার পর পর পুলিশ আসামি কে গ্রেপ্তারের জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। আমরা আশাবাদী আসামিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনবো।

আগস্ট ০৫ , ২০২৩ at ১৬:০১ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/শাস