সাভারের তুরাগ নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

সাভারের তুরাগ নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। মঙ্গলবার (১ আগস্ট) রাতে উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকা থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বয়স আনুমানিক ২৩ থেকে ২৫ বছর। তার পরনে ছিল টি-শার্ট ও জিন্সের প্যান্ট। পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় তুরাগ নদীর কচুরি পানার নিচে এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার থানা নৌ পুলিশকে খবর দিলে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেন। আনুমানিক ২৩ থেকে ২৫ বছর বয়সী ওই যুবকের পরনে টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। তবে সংবাদটি লেখা পর্যন্ত সমাজ লিখা পর্যন্ত ওই যুবকের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

আরো পড়ুন :

> রংপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী, কানায় কানায় পূর্ণ সমাবেশস্থল
> হাওরে গ্রেপ্তার বুয়েটের ২৪ জনসহ ৩২ শিক্ষার্থীর জামিন

এদিকে গত চার দিনে সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে পাঁচ জনের লাশ উদ্ধার করে পুলিশ। এসব লাশ উদ্ধারের ঘটনা ঘটলেও এসব হত্যার কারণ উৎঘাটনে ব্যর্থতা, প্রকৃত আসামিরা গ্রেফতার না হওয়া হত্যাকান্ডে ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে মনে করে সচেতন মহল।

অধিকাংশ ক্ষেত্রে এসব ঘটনায় প্রকৃত আসামিদের গ্রেফতার ও মামলার তদন্তে অগ্রগতি না থাকায় সাভারের মানুষ শঙ্কিত ও উদ্বিগ্ন। সর্বত্র বিরাজ করছে আতঙ্ক, সৃষ্টি হয়েছে নিরাপত্তাহীনতা।

এছাড়াও বেড়েছে চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ ও একের পর এক খুন সহ রাজনৈতিক অস্থিরতা। এরই মধ্যে ভয়াবহভাবে যুক্ত রয়েছে মাদক বিক্রির মহোৎসব ও কিশোর গ্যাংয়ের উৎপাত।

আগষ্ট ০২, ২০২৩ at ১৫:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর