কাজিপুরে আবারো চোরাই মোটরসাইকেল উদ্ধার

সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৫ টি মোটরসাইকেল উদ্ধার করেছে। গত ২৭, ২৮, ও ২৯ জুলাই অভিযান চালিয়ে মোটরসাইকেল গুলো উদ্ধার করা গেলেও কেউ গ্ৰেফতার হয়নি।

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) গত ৩১ জুলাই দুপুরে জানান, অভিযান চালিয়ে গত ১ মাসে ১৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার এবং ৮ জনকে গ্রেফতার করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন :

> মাদকসহ দেড় ডজন মামলার আসামিকে ইউএনও’র ফুলেল শুভেচ্ছা
> জাল সনদের দায়ে যবিপ্রবির আরও একজন কর্মচারী বরখাস্ত

এ ধারাবাহিকতায় গত ২৭, ২৮, ও ২৯ জুলাই উপজেলার মেঘাই থেকে অ্যপাচি আরটিআর ১৬০ সিসি, পৌর এলাকার বেড়িপোটল গ্ৰামের রাস্তা থেকে পালসার ১৫০ সিসি, আলমপুর কবর স্থান মোড় থেকে পালসার ব্লু ১৫০ সিসি, সোনামুখী ইউনিয়নের রসিকপুর গ্ৰাম থেকে ডিসকভার এবং চরাঞ্চলের তেকানি ইউনিয়নের কিনারবের গ্ৰাম থেকে হাঙ্ক মোটরসাইকেল মালিকবিহীন পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে এবং সাধারণ ডায়রিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

উপযুক্ত প্রমাণ সাপেক্ষে মালিকগণ বাইক ফেরত পেতে পারে। চোর চক্রের কেউ গ্ৰেফতার না হওয়ায় চুরির ঘটনা বৃদ্ধির আশঙ্কা জানিয়েছেন স্থানীয়রা।

উল্লেখ্য, গত ৩০ জুলাই কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে থেকে ১টি পালসার মোটরসাইকেল চুরি গেলেও এখনো সন্ধান পাওয়া যায়নি।

জুলাই ৩১, ২০২৩ at ১৬:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/ইর