বীর মুক্তিযোদ্ধা নুরে আলম সিদ্দিকী আন্তঃ ইউনিয়ন ফুটবল টুনামেন্টে বারবাজার চ্যাম্পিয়ন

কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নুরে আলম সিদ্দিকী আন্তঃ ইউনিয়ন ফুটবল টুনামেন্টে বারবাজার ইউনিয়ন ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার বিকালে সরকারী নলডাঙ্গা ভ’ষনস্কুল মাঠে অনুষ্টিত ফাইনাল খেলায় ট্রাইবেকারে তারা ৫ – ৪ গোলের ব্যবধানে কোলা ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্টানে বিজয়ী দলের হাতে ট্রফি ও নগত অর্থ তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি এমপি আনোয়ারুল আজিম আনার। কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে খেলার সমাপনি অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ সহকারী কমিশনার (ভুমি) হাবিবুল্লাহ হাবিব, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জামির হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আলাউদ্দিন আল আজাদ, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ ও ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিত কুমার ভট্রাচার্য্য সহ ক্রীড়া ফেডারেশনের সদস্যবৃন্দ।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বিকালে ফাইনাল ম্যাচে উপস্থিত অতিথিগন দু’দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময়ের পরই রেফারীর বাশিতে শুরু হয় খেলা। প্রথমার্ধে উভয় দলই গোল করতে ব্যর্থ হয়। এরপর দ্বিতিয়ার্ধেও কোন গোল না হওয়াতে খেলার ফলাফল গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইবেকারে ৫- ৪ গোলের ব্যাবধানে জয় পেয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে বারবাজার ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় রেফারির দ্বায়িত্বে ছিলেন মোমেনুল হক খোকা, আব্দুর রাজ্জাক, মারুফ হোসেন ও । ধারাভাষ্যে ছিলেন, কামাল হোসেন, রবিউল ইসলাম ও মোস্তফা ইবনে মাসুদ।