শিবগঞ্জে ধর্ষণ মামলায় ভাইস চেয়ারম্যানের ভাই গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর দহপাড়া গ্রামে বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাজাহান আলী (৪৫) নামে একজনের বিরুদ্ধে।

অভিযোগ পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ তাঁকে গ্রেফতার করে জেল হাজুতে পাঠিয়েছে। গ্রেফতারকৃত শাহজাহান আলী রায়নগর দহপাড়ার দেলোয়ার হোসেনের পুত্র এবং শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তারের বড় ভাই।

আরো পড়ুন :

> চৌগাছায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু
> বারহাট্টায় ৭০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, জড়িতরা পালাতক

থানা পুলিশ জানান, শিবগঞ্জ উপজেলার রায়নগর দহপাড়ার একজন নারী থানায় অভিযোগ করেন, বিয়ের প্রলোভনে শাহজাহান নামে এক ব্যক্তি তাঁকে জোরপূর্বক ধর্ষণ করেছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত শাহজাহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা দায়ের করা হয়েছে।মামলার প্রেক্ষিতে ধর্ষনের অভিযুক্তকে আটক করে পুলিশ। আটককৃতকে বগুড়া জেল হাজুতে প্রেরণ করা হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে শাহজাহানের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা নেওয়া হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

জুলাই ১৫, ২০২৩ at ২১:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর