পূবাইল মাজুখানে পূর্ব শত্রুতার জেরে ড্রাম চুরি অত:পর চোরাইকৃত ড্রাম উদ্ধার

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান পশ্চিম পাড়া মনিরের প্লাস্টিকের ড্রামের গোডাউনে পূর্ব শত্রুতার জেরে একটি চুরির ঘটনা ঘটে। অনেকেই বলছেন এই চুরির ঘটনা একটি সাজানো নাটক। পাশের বাড়ির মতিউর রহমান মতি বলেন নিছক এটি একটি সামান্য চুরির ঘটনা। এর পিছনে কোন রহস্য থাকতে পারে।
স্হানীয় সূত্রে জানা যায় বুধবার ভোর রাত সাড়ে ৩ দিকে পূবাইল থানাধীন ৪০ নং ওয়ার্ডের মাজুখান পশ্চিম পাড়া মনিরের মালিকানাধীন সোলেমান এন্টারপ্রাইজ নামক গোডাউনে এ চুরির ঘটনা ঘটে।
আরো পড়ুন :

> প্রধান শিক্ষকের অফিস রুমে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক কর্মকান্ডের ভিডিও ভাইরাল
> রাজগঞ্জে বিদ্যুতায়িত হয়ে এক কৃষকের মৃত্যু

তবে, সোলেমান এন্টারপ্রাইজের নৈশ প্রহরী  জয়নাল খান ও তার স্ত্রী নাজমা বলেন ড্রাম চুরির সময় আমি ও আমার স্বামী চোরদের চিনে ফেলায় আমাদের মারতে উদ্যত হয়। এতে আমার দেবর মাজুখান এলাকার মৃত শাহজাহান খানের ছেলে আরিফ খান, কাশেমের ছেলে বাবু ও মিলন নামক চোরেরা এ চুরির ঘটনা ঘটায়। তিনজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন জয়নাল খান ও তার স্ত্রী নাজমা। অবশেষে ঐ দম্পতি চোর ডাকাত বলে চিৎকার করলে  এলাকাবাসী চলে আসলে দক্ষিণ দিকে রেললাইন পাশে ৩০টি প্লাস্টিকের ড্রাম ফেলে পালিয়ে যায় চোরেরা।পরে নৈশ প্রহরী জয়নাল চুরি হওয়া  ঐ ৩০টি ড্রাম যথাস্হানে এনে রেখে দেন।
স্থানীয় নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকি জানান, গোডাউনের মালিক হজব্রত পালন শেষে মক্কা থেকে ফোনে আমাকে জানালে, সকালে ঘটনাস্থলে যাই এবং মনেকরি ওরা চোর ডাকাত যেই হোক তাকে আইনের আওতায় আনা উচিত।
পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটেছে ভোর রাতে আমাদেরকে জানানো হয়েছে আজ সকাল সাড়ে ১০টায়,ঘটনাস্থলে গিয়ে জানতে পারি পূর্ব শত্রুতার জেরে এই ড্রাম চুরির চেষ্টা চালিয়েছে।কেউ লিখিত অভিযোগ করলে আমরা ব্যবস্থা নিব।

জুলাই ০৫, ২০২৩ at ২১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/ইর