রাণীশংকৈলে মাসিক আইন শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

উপজেলার সার্বিক আইন শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ে গতকাল সোমবার (২৬ জুন) সকাল ১১ টায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :

> আসন্ন কোরবানী ঈদে পাইকগাছায় মাংস কাটার কাঠের খাইট্টা বিক্রি বেড়েছে
> টাংগাইলের বঙ্গবন্ধু সেতুতে গত ২৪ ঘন্টায় টোল আদায় হয়েছে তিন কোটি টাকা

সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, থানার ওসি(তদন্ত) মহসিন আলী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মৌসুমি আকতার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, আবুল কাশেম ও মতিউর রহমান, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন,প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি মোবারক আলীসহ বিভিন্ন কর্মকর্তা ও কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। উপজেলার বর্তমানআইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিভিন্ন বক্তা বক্তব্য দেন।

তাদের বক্তব্যে উপজেলায় বিশেষ করে পৌরশহরে বেপরোয়া যানবাহন চালানো,মাদক ব্যবসা ও সেবন, জুয়া ও মোবাইলে ডলার প্রতারণা ইত্যাদি বিষয় উঠে আসে। বিশেষ করে আসন্ন ঈদুল আজহার পরিপ্রেক্ষিতে পৌরশহরে যানবাহনের গতি নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের উপর তারা গুরুত্ব দেন।

বক্তাদের তুলে ধরা সমস্যার জবাবে ওসি ( তদন্ত) তার বক্তব্যে পুলিশের পক্ষ থেকে উক্ত সমস্যা নিরসনে তাদের অব্যাহত কার্যক্রম চালানোর কথা বলেন। এদিকে উপজেলার বিভিন্ন সূত্রে জানা গেছে গত এক মাসের ব্যবধানে উপজেলার বিভিন্ন মসজিদে ব্যাটারি চুরিসহ বিভিন্ন চুরি বেড়ে গেছে।

জুন ২৭, ২০২৩ at ১২:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/ইর