ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড.সাইবুর রহমান মোল্যার ডীনের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় তাঁকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।আজ রবিবার(২৫ জুন) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, চেয়ারম্যান ও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীনের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেট দিয়ে তাঁকে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

আগামী ৭ই জুলাই অধ্যাপক ড.সাইবুর রহমান মোল্যার ডীনের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও যবিপ্রবিতে ইদের ছুটি ঘোষণা করায় বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যাওয়ার আগেই তাঁকে এই বিদায় সংবর্ধনা দেয়া হয়।

আরো পড়ুন :

> মদন পৌরসভার বাজেট ঘোষণা
> ২০ দিন পর জাতীয় গ্রিডে যুক্ত হচ্ছে পায়রার বিদ্যুৎ

বিদায়ী অনুষ্ঠানে বিভিন্ন স্মৃতিময় মুহূর্তের স্মৃতিচারণ করে ড.সাইবুর বলেন,আমি সর্বদাই আমার দায়িত্বকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পালন করার চেষ্টা করেছি।আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতার মাধ্যমেই ডীন হিসেবে সকল কার্য সঠিকভাবে পালন করা সম্ভব হয়েছে এজন্য আপনাদের সকলের নিকট আমি কৃতজ্ঞ।সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্য এর আগেও উক্ত অনুষদের ডীনের দায়িত্ব পালন করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ডীনস কমিটির আহ্বায়ক হিসেবে এবং ড. এমএ ওয়াজেদ মিয়া ইনস্টিটিউট অব অ্যাডভান্স স্টাডিজের পরিচালক হিসেবে ও পূর্বে দায়িত্ব পালন করেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো ও উপস্থিত ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডক্টর সৈয়দ গালিব,এগ্রো প্রোডাক্ট টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ডক্টর এস এম জাকির হোসেন, পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ডক্টর কে এম দেলোয়ার হোসেন, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ডক্টর শিরিন নিগার,শহীদ মশিউর রহমান হলের প্রাধ্যক্ষ ডক্টর আশরাফুজ্জামান জাহিদসহ বিভিন্ন বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীরা।

জুন ২৫, ২০২৩ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহা/ইর