কালীগঞ্জ উপজেলা আ. লীগের কমিটি ঘোষণা: সভাপতি আনার, সম্পাদক আয়ুব

সভাপতি সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন।

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টানা ২০ বছর পর ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের ষিয়টি জানানো হয়।

আরো পড়ুন :

> চৌগাছা পৌরসভার ১৫ কোটি টাকার বাজেট ঘোষনা
> শেখ হাসিনা উন্নত দেশে পরিণত করার স্বপ্ন দেখাচ্ছেন অ্যাড. মনির

কমিটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে সভাপতি ও ১০ নং কাস্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি শামীম আরা মান্নান, ইসরাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, ওহিদুজ্জামান ওদু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আশরাফুল ইসলাম, আমিনুর রহমান তপু ও জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুকে সদস্য করা হয়েছে।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু জানান, গত মার্চ মাসের ২৭ তারিখে কালীগঞ্জ উপজেলা কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় দপ্তরে পাঠানো হয়। এরপর সেটি অনুমোদন দিয়ে বুধবার প্রকাশ করা হয়েছে।

এদিকে এ কমিটি ঘোষণার পর শহরে মিষ্টিমুখ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। কমিটি ঘোষণা হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানায় তারা।

জুন ২১, ২০২৩ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর