নলছিটিতে প্রবাসী মায়ের সাথে মোবাইলে ঝগড়া করে করে কলেজ ছাত্রীর আত্মহত্যা, লাশ উদ্ধার

ছবি- সংগৃহীত।

ঝালকাঠির নলছিটিতে প্রবাসী মায়ের সঙ্গে বাক-বিতন্ডের পর অনামিকা আক্তার আদুরী (১৭) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মালুহার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রী স্থানীয় বাসিন্দা অলি ইসলামের প্রথম স্ত্রীর বড় মেয়ে।

আরো পড়ুন :

> ইভটিজিংয়ের শিকার মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা, ৩ দিনেও জড়িতরা অধরা, এলাকায় কিশোর গ্যাং আতঙ্ক!
> রাজাপুরে শিশু ধর্ষণের অভিযোগে মামলায় যুবক গ্রেফতার

প্রতিবেশীরা জানান, আদুরীর মা অনামিকা আক্তার দীর্ঘদিন ধরে প্রবাসে আছেন। এরই মধ্যে তার বাবা দ্বিতীয় বিবাহ করেছেন। এতে বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়। তবে মেয়েটি তার বাবার সঙ্গেই থাকত।

ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে মেয়েটি নিজের ঘরে দীর্ঘ সময় তার মায়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছে। এ সময় মায়ের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। এরপর রাতে তার বাবা বাসায় এসে তার রুমের ভেতর থেকে আটকানো পেয়ে অনেক ডাকাডাকি করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে পেছনের জানালা দিয়ে দেখতে পান তার মেয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

নিহত অনামিকা আক্তার আদুরী ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবা একজন মুদি ব্যবসায়ী।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, আত্মহত্যার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মায়ের সঙ্গে অভিমান করেই সে আত্মহত্যা করেছে। অন্য কোনো কারণ থাকলে তা তদন্তে জানা যাবে।

জুন ১৬, ২০২৩ at ১৯:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/ইর