সাভারে কিস্তির টাকা আনতে গিয়ে প্রাণ গেল এনজিও কর্মীর

সাভারের হেমায়েতপুরে আড়াই হাজার টাকার কারনে ব্রাক এনজিও সংস্থার এক কর্মীর প্রান গেল ।ঋণের কিস্তির টাকা তুলতে গিয়ে তিনি হত্যার শিকার হয়েছেন বলে জানা যায়।

নিহত ঐ এনজিও কর্মীর নাম মো রেজাউল করিম(২৮)। এ ঘটনায় একজনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।আটককৃতর নাম শাহিন আলী (২২)।শাহিনের গ্রামের বাড়ি রাজশাহীতে। তিনি সাভারের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো।

আরো পড়ুন :
> পাবনায় আম পাড়াকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত
> গাবতলীতে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম: বিপথে শিক্ষার্থীরা

বুধবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজ ফুলবাড়িয়া ভাওয়ালী পাড়া এলাকায় আসাদুজ্জামান এর বাসার নিচ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সাভার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা বুধবার (১৪ই জুন)রাতে বিষয়টি নিশ্চিত করেন।

নিহত রেজাউল করিম পাবনার ভাঙ্গুড়িয়া থানার চৌগাছিয়া এলাকার মৃত সেকেন্দার আলী ছেলে। তিনি ব্রাক ব্যাংক এর মাঠ কর্মী হিসেবে এই এলাকায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ভাওয়ালীপাড়া আসাদুজ্জামান এর ভাড়া বাসার নিচ তলায় এক গার্মেন্টস কর্মীর বাসায় মোঃ রেজাউল করিম কিস্তির টাকা আনতে যান। পরে দুপুর ৩টার দিকে ওই বাসার সিঁড়ির নিচে তার মরদেহ দেখতে পেয়ে প্রতক্ষদর্শীরা ৯৯৯ এ কল দেয়। পরে সাভার ট্যানারি ফাঁড়ির পুলিশ এসে নিহতের মরদেহে উদ্ধার করে।

এ ব‍্যাপারে সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ি ইনচার্জ রাসেল মোল্লা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি নিহত ব্যক্তির অন্ডকোষ আঘাত করায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে৷

জুন ১৫, ২০২৩ at ১৮:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর