কোটচাঁদপুরে দুর্বৃত্তদের ফেলে যাওয়া বোমা বিস্ফোরণে ৩ শিশু আহত

ঝিনাইদহের কোটচাঁদপুরে চাঁদার দাবিতে দুর্বৃত্তদের রেখে যাওয়া বোমার বিস্ফোরণে ৩ শিশু আহত হয়েছে।রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার তালসার বাজার পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো- ওই এলাকার ইসাহাক আলী পাঠানের ছেলে আব্দুল আজিজ বন্ধন (৯), ইসাহক আলীর ৯ মাস বয়সী নাতি খালিদ ও ভাই খোকন পাঠানের মেয়ে মারিয়া (১১)। এর মধ্যে বন্ধনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদুই জনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

আরো পড়ুন :
> বাউবি যশোর আঞ্চলিক কেন্দ্রে প্রো-উপাচার্যের মতবিনিময় সভা অনুষ্ঠিত
> রাজগঞ্জে ট্রাফিক পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেলে আগুন

ইসাহাক আলী পাঠান জানান, শনিবার রাত ১০ টার দিকে তার বাড়ির ছাদে শব্দ শুনতে পান। পরে অনেক খোঁজাখুজির পর তখন কিছু পাননি। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে তাকে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। সেই সাথে রাতে বোমা হামলা তারা ঘটিয়েছে বলে স্বীকার করে বলে বাড়িতে বোমা নিক্ষেপ করা আছে।

এ ঘটনার পর রোববার বিকেলে শিশু বন্ধন, খালিদ ও জুথি বাড়ির উঠানে খেলতে যায়। সে সময় কালো টেপ মোড়ানে বল আকৃতির একটি বস্তু দেখে খেলতে গিয়ে ছুড়ে মারে বন্ধন। এতে বোমাটি বিস্ফোরণ হলে বন্ধনসহ ৩ জন আহত হয়। সেখান থেকে বন্ধনকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্য দুইজনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন বলেন, বিষয়টি তেমন গুরুতর না। পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে একটি শিশু সামান্য আহত হয়েছে।

মে ২৮, ২০২৩ at ২২:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/ইর