সাভারে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

সাভারে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি এক দম্পতিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, বুধবার (২৪ মে) রাত পৌনে ৯টার দিকে সাভার মডেল থানাধীন মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আরো পড়ুন :
> দূর্গন্ধে টিকতে পারছেনা কর্মচারী-কর্মকর্তা ও সেবা গ্রহীতারা, পোস্ট অফিসের সামনে ডাস্টবিন যেন ময়লার ভাগাড়
> প্রতি পক্ষের আঘাতে প্রাণ হারালেন কৃষক

আটককৃতরা হলেন- ভোলা জেলার ভোলা সদর থানার মাঝিরহাট এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে মো. ইসরাফিল অপু (৩০) এবং বি-বাড়ীয়া জেলার কসবা থানার মইনপুর বাজার এলাকার ফুল মিয়া ওরফে আলমগীর কবিরের মেয়ে লিজা আক্তার ওরফে ছবি (২৬)। ইসরাফিল অপু সাভারের মজিদপুর ইটখোলা এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন এবং লিজা আক্তার ছবি রাজধানীর মিরপুরের মধ্য পাইকপাড়া হাজী মনসুর আলী সড়কের ৩/বি, বাসা-৩৬১/বি এর বাসিন্দা। তারা উভয়ই স্বামী-স্ত্রী ও পেশাদার মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সাভারের মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় আটক ইসরাফিল অপু’র কাছ থেকে ১ কেজি গাঁজা ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং লিজা আক্তারের কাছ থেকে ১ কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ২ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক দম্পতির বিরুদ্ধে সাভার মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মে ২৫, ২০২৩ at ১৭:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/ইর