বিজিবি ডগের অভিযানে মাদক পাচারকারী আটক

বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ডগের অভিযানে টেকনাফের দমদমিয়া চেকপোস্টে বাস তল্লাশি করে ১,৪০০ পিস ইয়াবাসহ একজন মাদক পাচারকারী আটক।
১৯ মে,শুক্রবার,বডার গার্ড বাংলাদেশের পক্ষে তথ্য নিশ্চিত করেছেন,লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ,বিজিবিএমএস,অধিনায়ক টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)।
 বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ দমদমিয়া বিওপি’র একটি টহলদল দমদমিয়া চেকপোস্টে নিয়মিত যানবাহান তল্লাশি কার্যক্রম পরিচালনা করছিল।

এরই ধারাবাহিকতায় গতকাল টেকনাফ হতে কক্সবাজারগামী পালকি পরিবহনের একটি বাস দমদমিয়া চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। এসময় বিজিবি K-9 ইউনিটের বিজিডি-১০৪৫ সিপাহী ডগ লিজা (জার্মান শেফার্ড, মহিলা) ও ডগ স্কোয়াড সদস্য যথারীতি বাসটি তল্লাশি কার্যক্রম শুরু করলে ডগ লিজা একজন যাত্রীর বসার সীটের নীচে, পায়ে ও হাতে ক্রমাগত ঘ্রান নিতে থাকে এবং সন্দেহজনক (Suspecious) আচরণ প্রকাশ করে। পরবর্তীতে ডগ স্কোয়াড সদস্য এবং কর্তব্যরত সৈনিক দ্বারা বর্ণিত যাত্রীর বসার সীটের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ১,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বহনকারী যাত্রীকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মে  ১৯, ২০২৩ at ২১:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/ইর