মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ্যাং প্রতিরোধে মত বিনিময় সভা

নওগঁর বদলগাছীতে মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ্যাং প্রতিরোধে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মিঠাপুর ইউনিয়নের সাগরপুর সুশীল সমাজের আয়োজনে ও সাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আতিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) রায়হান হোসেন, মিঠাপুর ইউনিয়নের বিট পুলিশিং এর এসআই আব্দুল আলিম, ডিএসবি এসআই কামরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মীর মহিউদ্দিন আলমগীর, আক্কেলপুর বিসমিল্লাহ ডায়াগানস্টিকের পরিচালক ও মিঠাপুর ইউনিয়নের যুব বান্ধব নেতা আতিকুর রহমান আতিক,সাবেক মেম্বার ফুলবর হোসেন, মেম্বার শামীম হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সঞ্জয় কুমার, প্রদীব চন্দ্র সরকার, সহ এলাকার যুবক ও সকল বয়সী নারী-পুরুষ।

মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন, আপনি যত কোটি টাকার ও সম্পদের মালিক হন আপনার সন্তান মাদকের সঙ্গে জড়িত থাকলে সব শেষ করবে এবং নিজের শরীর পর্যন্ত শেষ করে দিবে, জীবন কে করবে মরিচিকা। তাই আমরা সকলেই সচেতন হই মাদক মুক্ত সমাজ গড়ি।সভায় প্রধান অতিথি বলেন, এলাকায় কারা মাদক সেবন করে ও কারা ব্যবসা করে। কারা সন্ত্রাসী করে কারা চুরি ছিনতাই করে, কারা জুয়া খেলে, কার ছেলে কিশোর গ্যাংয়ের সাথে জড়িত।

আরো পড়ুন :
> ববির ডিনরা বর্জন করলেন ঢাবি ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম:
> যশোরে রিকশাচালককে মারপিট, ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন সেই আইনজীবী

এগুলো মেসেজ যায় এলাকার জনপ্রতিনিধিদের কাছে। জনপ্রতিনিধি গণ সচেতন হলে এলাকার মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ্যাং কিছুটা কমবে। তিনি আরো বলেন, জনপ্রতিনিধিগণ নির্বাচনের আগে বলেন, আমি নির্বাচনে পাশ করলে এলাকা মাদক ও সন্ত্রাস মুক্ত করবো। নির্বাচনের পর কোন ভূমিকা নাই।

আমার কড়া হুশিয়ারী মাদকের বিষয়ে কোন ছাড় নাই। মাদক নির্মুল করতে হলে করোনার মতো মাদক ব্যাবসায়িদের বাড়ি চিহ্নিত করতে হবে এবং পুলিশের পাশাপাশি, পাড়া,মহল্লা, গ্রাম ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি সহ সাংবাদিক ভাইদের সচেতন হতে হবে। সকলের সহযোগিতা ছাড়া মাদক নির্মুল করা সম্ভব না। তাই আসুন সকল বিভেদ ভুলে সমাজকে মাদক মুক্ত করতে স্লগান দেই, মাদককে না বলি সবাই মিলে ভালো থাকি।

মে  ১৩, ২০২৩ at ১২:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসারসা/মেমহদ