যশোরে রিকশাচালককে মারপিট, ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন সেই আইনজীবী

ছবি- সংগৃহীত।

যশোরে রিকশাচালককে প্রকাশ্যে মারপিটের ঘটনায় আইনজীবীর সমিতির শোকজের জবাব দিয়েছেন সেই আইনজীবী আরতি রাণী ঘোষ।

শুক্রবার (১২ মে) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট ।

আরতি রাণী জবাবে বলেছেন, ওই রিকশাচালক প্রথমে তাকে আঘাত করেছে। এতে তিনি মারাত্মক ব্যাথা পান ও তার শরীরে জখম হয়। পরে রাগন্তিত হয়ে তিনি রিকশাচালককে মারপিট করেন। এছাড়া তার জবাবের সাথে তার মেডিকেল সার্টিফিকেট, ক্ষত স্থানের চিহ্নের ছবি ও হাসপাতালে ভর্তি থাকার প্রমাণ পত্র উপস্থাপন করেছেন। তিনি এ ধরণের কাজ আর কখনোই করবেন না এবং ঘটনাটি অনাকাঙ্খিত ও ভুল স্বীকার করে সমিতির কাছে ক্ষমা চেয়েছেন।

আরো পড়ুন :
> গোপালকান্দি মধ্যপাড়া জামে মসজিদের অজুখানা ভাংচুরের অভিযোগ
> শার্শায় যুবলীগ নেতা নাজমুল হাসানের গনসংযোগ

এ বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট বলেন, আগামী ররিববার নির্বাহী কমিটির মিটিং ডাকা হবে । এরপর সর্বসম্মতিক্রমে বিষয়টির সিদ্ধান্ত নেয়া হবে।

রবিবার (৭ মে) জেলা জজ আদালতের পাশে আইনজীবী আরতি রাণী ঘোষ, সাইফুল ইসলাম নামে এক রিকশাচালককে বেধড়ক মারপিট করেন । এসময় পাশের কয়েকজন তাকে থামানোর চেষ্টা করেন। কিন্তু তিনি ক্ষান্ত হননি। ওই রিকশাচালক হাত জোড় করে ক্ষমা প্রার্থনাও করেন। তারপরেও আরতি তাকে মারধর করেন। শেষমেষ প্রতক্ষ্যদর্শীরা একাট্টা হয়ে জোরালো অবস্থান নেন । একপর্যায় আরতি রাণী ওই রিকশাচালককে ছেড়ে দেন। প্রেসক্লাবের সামনেই ঘটনায় কয়েকজন সাংবাদিক এ ঘটনার সাক্ষী হন। তাদের একজন ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেন। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়। প্রতিবাদে শ্রমিকরা মানববন্ধন করে। এ ঘটনার পর ৯ মে সমিতি এ ধরনের কাজ কেন করলেন তা জানতে চেয়ে শোকজ করেন আরতিকে। বৃহস্পতিবার বিকেলে আরতি রাণী তার স্বামীর মাধ্যমে জেলা আইনজীবী সমিতির দফতরে ক্ষমা চেয়ে লিখিত জবাব দেন।

মে  ১২, ২০২৩ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর