শিবালয়ে গাড়ি চাপায় মাছ ব্যবসায়ী নিহত

বিস্তারিত প্রথম কমেন্টে…

মানিকগঞ্জের শিবালয়ে একজন ক্ষুদ্র মাছ ব্যবসায়ী গাড়ি চাপায় মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১১ মে) ভোরবেলা ঢাকা-পাটুরিয়া মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর এলাকার বড় ব্রিজের কাছে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। এতে মহাদেবপুর উত্তর পাড়ার মৃত খোকন হালদারের ছেলে দীনেশ হালদার ঘটনাস্থলেই মারা যান এবং নিহতের ছোট ভাই কালাচাঁন হালদার আহত হন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, আজ (বৃহস্পতিবার) ভোর আনুমানিক সোয়া পাঁচটার দিকে অজ্ঞাতনামা একটি গাড়ি বেপরোয়া গতিতে অপর একটি সিএনজি চালিত গাড়িকে (মানিকগঞ্জ- থ ১১-০৮২৬) ধাক্কা দিলে দীনেশ হালদার মহাসড়কের উপর পড়ে যায় এবং গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এতে অজ্ঞাতনামা আরো একজন আহত হয়েছেন।

বরংগাইল সিএনজি চালিত গাড়ি স্ট্যান্ডের চালকদের সাথে কথা বলে জানা যায়, মহাদেবপুর এলাকায় দুর্ঘটনায় পতিত সিএনজি চালিত গাড়ির চালক গোলাপনগর গ্রামের বাদশা মিয়া। বাদশার মোবাইল নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিলে তার ছোট ভাই রিপন জানান, তিনি এখন মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছেন। তিনি মাথায় বেশ আঘাত পেয়েছেন। এখন কথা বলতে পারবেন না। তার বাবার নাম জিজ্ঞেস করলে রিপন মোবাইলের সংযোগ কেটে দেন।

বরংগাইল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন দৈনিক ভোরের কাগজকে জানান, স্থানীয় লোকজনের সহায়তায় হাইওয়ে পুলিশ লাশ ও দুর্ঘটনায় পতিত সিএনজি চালিত গাড়ি থানায় নিয়ে এসেছে। অজ্ঞাত গাড়িটি শনাক্তে আমাদের চেষ্টা অব্যাহত আছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মে  ১১, ২০২৩ at ১২:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর