নিখোঁজের দুই দিন পর পদ্মা নদী থেকে তালার যুবকে লাশ উদ্ধার।

ছবি- সংগৃহীত।
নিখোঁজের দুই দিন পর পদ্মা নদীতে থেকে নেপাল বিশ্বাস(২২ )নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ।নেপাল বিশ্বাস  সাতক্ষীরার তালা উপজেলার গোনালী নলতা গ্রামের উদয় বিশ্বাসের ছেলে। শনিবার (৬ মে) সকাল ৯টায় উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর পদ্মা নদীর ঘাটের নিচে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
পরিবার সুত্রে জানাযায়, বাবার সাথে মাসখানেক আগে নৌকা নিয়ে রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর এলাকার পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিলো নেপাল।

আরো পড়ুন :
> ট্রল না করলেই যেন নয়
> বদলগাছীতে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

ঘটনার দিন বিকালে মাথার চুল ছাঁটানোর জন্য পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর বাজারে যান তিনি। তারপর আর ফিরে আসেনি। এরপর বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে শুক্রবার( ৫ মে )সন্ধ্যায় তার বাবা উদায় বিশ্বাস বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেন।

নেপালের বাবা উদায় বিশ্বাসের বরাত দিয়ে পরিবারটি আরো বলেন,নেপাল বিশ্বাস কিছু টাকা ও তার ব্যবহৃত এ্যান্ড্রোয়েড ফোন নিয়ে চুল ছাঁটানোর জন্য কিশোরপুর বাজারে যান। পরে আর ফিরে না আসায় বিভিন্নস্থানে খোঁজখবর করে না পেয়ে থানায় জিডি করেন। পরের দিন তার লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশ।
 তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,নেপালের মৃত্যুতে গোনালী নলতা জেলে পল্লীতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি নেপালের মৃত্যুতে গভীর শোক  ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মে  ০৬, ২০২৩ at ১৬:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরোটি/ইর