শাহজাদপুরে পাতা ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু!

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাড়ির আঙ্গিনা থেকে গাছের পাতা ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে দুই বৃদ্ধার বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি হলে শান্তি খাতুন (৭৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার সকালে উপজেলার পোরজনা ইউনিয়নের জামিরতা পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে এলাকার শতশত নারী পুরুষ নিহতের বাড়িতে ভীড় করে। এ ঘটনায় নিহতের স্বজনেরা অভিযুক্ত আরেক বৃদ্ধা আমেনা খাতুনকে (৬৫) মারধর করেছে বলেও জানা গেছে।

আরো পড়ুন :
> ঝিকরগাছায় মধ্যরাতে প্রেমিকার বাড়িতে মিলল কলেজছাত্রের লাশ! পুলিশ হেফাজতে অভিযুক্ত তরুণী
> শিবগঞ্জে দিন মজুরের বাড়িতে হামলা উচ্ছেদের পায়তারা!

সরেজমিনে গিয়ে জানা যায়, রবিবার সকালে আমেনা খাতুন (৬৫) শান্তি খাতুনের (৭৫) বাড়ির পাশে ঝরা পাতা ঝাড়ু দিতে গেলে দুই বৃদ্ধার মধ্যে কথা কাটাকাটি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে আমিনা খাতুন বৃদ্ধা শান্তি খাতুনকে গলা চেপে ধরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলে শান্তি খাতুন অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে শান্তি খাতুনের স্বজনেরা উদ্ধার করে বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালতে নিলে তিনি মারা যান। এসময় ক্ষুব্ধ স্বজনেরা অভিযুক্ত আমেনা খাতুনের বাড়িতে গিয়ে তাকে মারধর করেন।

এ বিষয়ে অভিযুক্ত আমেনা খাতুনের বাড়িতে গেলে তিনি জানান, সকালে পাতা ঝাড়ু দিতে গেলে শান্তি খাতুনের সাথে তার ঝগড়া হয়। এক পর্যায়ে শান্তি খাতুন অসুস্থ হয়ে পড়লে তার স্বজনেরা বাড়িতে নিয়ে মাথায় পানি দিতে দিতেই মারা যায়। এরপর শান্তি খাতুনের স্বজনেরা এসে তাকে মারধর করে।

ঝগড়ার এক পর্যায়ে তিনি শান্তি খাতুনের গলা চেপে ধরে ধাক্কা দিয়েছিলেন কিনা? এমন প্রশ্নের জবাবে আমেনা খাতুন জানান, তার সাথে শুধু ঝগড়া হয়েছে। কোন হাতাহাতি হয়নি।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম মৃধা জানান, খবর পেয়ে থানার একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এপ্রিল ৩০, ২০২৩ at ২০:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআকু/ইর