শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণ সহ আটক ১

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণ সহ মো. রুস্তম আলী নামে একজনকে আটক করা হয়েছে । আজ শুক্রবার সন্ধ্যা ৬ টায় বিমানবন্দরের টাওয়ার বিল্ডিং এর সামনে থেকে তাকে আটক করা হয় ।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, আজ শুক্রবার সন্ধ্যা ৬ টায় অভিযুক্ত রুস্তম আলীকে (৩৮) বিমানবন্দরের টাওয়ার বিল্ডিং এর সামনে ঘোরাঘুরি করতে দেখে সাদা পোষাকে দায়িত্ব পালন করা এপিবিএনের গোয়েন্দা সদস্যদের সন্দেহ হয় । সন্দেহে বশবর্তী হয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং চ্যালেঞ্জ করলে তিনি উল্টাপাল্টা উত্তর দেন ।

আরো পড়ুন :
> রাষ্ট্রপতির পাবনায় আগমন উপলক্ষে দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ
> পিস্তল হাতে ভাইরাল সেই মৎস্যজীবী লীগ নেতা বহিষ্কার

এ সময় তাকে আটক করে বিমানবন্দরে এপিবিএনের অফিসে নিয়ে আসা হয়। এপিবিএন অফিসে আনার পর বিস্তারিত জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যাক্তি স্বীকার করেন যে তার কাছে স্বর্ণ রয়েছে । এ সময় তাকে তল্লাশি করা হলে তার সাথে থাকা ব্যাগ থেকে তিনি নিজ হাতে ৬টি গোল্ডবার (ওজন ৬৯৬) এবং ৩৫৫ গ্রাম স্বর্ণালংকার সহ মোট ১০৫১ গ্রাম বা ১ কেজি ৫১ গ্রাম স্বর্ণ বের করে দেন ।

এ সময় তিনি এই স্বর্ণের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেন নাই । তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এ বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে । মো. রুস্তম আলী (৩৮) দক্ষিণ বাঘাপুর, কেরানীগঞ্জ, ঢাকার অধিবাসী ।

এপ্রিল ২৮, ২০২৩ at ২১:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর