মেহেরপুরে একজনকে কুপিয়ে হত্যা

মেহেরপুরে বিদেশ যাওয়া নিয়ে বিরোধের জেরে শরিফুল ইসলাম (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা । বৃহস্পতিবার (২০ এপ্রিল) ইফতারের পূর্বে শরিফুল ইসলামকে এলোপাথারি কুপিয়ে রায়পুর ধানক্ষেতে ফেলে রেখে যায় খোকন ও তার লোকজন । পরে অন্যান্য কৃষকরা শরিফুলকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে । মৃত শরিফুল ইসলাম রায়পুর গ্রামের বাবর আলীর ছেলে ।

শরিফুল ইসলামের পরিবারের লোকজন জানায়, ২ বছর আগে গ্রামের আকছেদের ছেলে খোকনকে সৌদিআরব নিয়ে যায় খোকেনের চাচাতো ভাই মিরাজ আলী । সেখানে ১বছর থেকে খোকন দেশে চলে এসে টাকার জন্য মিরাজ আলী ও শরিফুল ইসলাম কে চাপ দিতে থাকে। পরে মেহেরপুর আদালতে মামলা করে । মামলায় মিরাজ আলী ও শরিফুল ইসলাম নির্দোষ প্রমানিত হয় ।

কয়েকদিন আগে শরিফুল ইসলাম দেশে আসলে বিভিন্ন সময় জীবননাশের হুমকী দিয়ে আসছিলো। বৃহস্পতিবার বিকালে মাঠে ফসল দেখতে গেলে তাকে এলোপাথারি কুপিয়ে মাঠেই ফেলে রেখে যায় । পরে স্থানীয়রা সরিফুল ইসলামকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায় ।

মেহেরপুর সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ২ বছর আগে খোকনকে সৌদিআরব পাঠিয়েছিলে সেখানে তার আকামা হয়েছিলো সে ব্যাক্তিগত কারনে দেশে ফিরে এসে টাকার জন্য মামলা করে। আজ সরিফুল ইসলাম মাঠে যাবার সময় খোকেনের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে হাসুয়া দিয়ে এলোপাথারি কোপমারে । খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । খোকনকে গ্রেপ্তারের পক্রিয়া চলছে ।