যশোরে দুই হাজার পরিবারে আনোয়ার হোসেন বিপুলের ঈদ উপহার

পবিত্র মাহে রমজান উপলক্ষে যশোরে দুই সপ্তাহ ধরে সমাজের অসহায়, দরিদ্র ও নিম্নবিত্তের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল । গত ৮ এপ্রিল থেকে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু করেন । বেশ কয়েকটি স্থানে তিনি নিজে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করে। পরে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে নিম্নবিত্তদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন ।

আনোয়ার হোসেন বিপুল জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিলের নির্দেশে এবং সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সার্বিক সহযোগিতায় চলতি রমজান মানে তিনি শহরের ৯টি ওয়ার্ডে প্রায় দুই হাজার মানুষকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। মঙ্গলবার রাতে তাদের এই ঈদ উপহার বিতরণ কার্যক্রম শেষ হয়েছে ।

আরো পড়ুন :
> উত্তরা পূর্ব থানায় ইয়াবা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
> রূপগঞ্জে ছয় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জানা যায়, গত ৮ এপ্রিল প্রথমদিন তিনি বারান্দিপাড়া ঢাকা রোডে খাদ্য সামগ্রী বিতরণ করেন । পরে শহরের খালধার রোড, বেজপাড়া তালতলা, ঘোপ এমএন খান প্রাইমারি স্কুলের সামনে, এমএম কলেজের সামনে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করে। কিন্তু প্রচন্ড তাপদাহ শুরু হলে তিনি নিজে উপস্থিত না হয়ে নেতাকর্মীদের মাধ্যমে ওয়ার্ডে ওয়ার্ডে নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। সবমিলে প্রায় দুই হাজার পরিবারে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ উপহার দিয়েছেন।

জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, ত্রাণ ও পুনঃবাসন সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, শ্রম ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান মামুন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিনসহ জেলা ছাত্রলীগের সাবেক নেতারা খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ।

পরে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, শরীফ মাসুদ এ হিমেল, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, সাবেক উপ-দফতর সম্পাদক সাইফুল ইসলাম বনি, সাবেক সদস্য মিন্টু সাহা, যুবলীগ কর্মী তছিকুর রহমান রাসেল, মাসুদুর রহমান মাসুদ, সজিব হোসেন, আলীমুজ্জামান আলী, গাজী রায়হান মৌমন, ইকবাল হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, শামীম আহমেদ, যুবলীগ কর্মী রাসেল হোসেন, সজিব হোসেন, সুজন হোসেন প্রমুখ সাধারণ মানুষের বাড়ি বাড়ি দিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেন ।

এপ্রিল ১৮, ২০২৩ at ১৬:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ ইর