কালীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্তাদের হাতে সাংবাদিক লাঞ্ছিত

ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের বিরুদ্ধে সাংবাদিকের মোবাইল কেড়ে নেওয়া সহ শারিরীক ভাবে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে । সোমবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে । উল্লেখ্য, এর আগেও ঝিনাইদহ শহরের এক পৌর কাউন্সিলরকে শাররিকভাবে লাঞ্চিত করে বিতর্কিত ঘটনা ঘটিয়েছিল ওই দপ্তরের সদস্যরা ।

আরো পড়ুন :
> কাশিমাড়ীতে উদ্ভাবনী কৃষি মেলা
> চৌগাছার মরহুম সাইদুরের স্মরনে ইফতার ও দোয়া

ভুক্তভোগী গাজীটিভির জেলা প্রতিনিধি ওলিয়ার রহমান জানান, ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা কাদিপুর গ্রামে অভিযান চালাচ্ছে এমন খবর পেয়ে তিনি দুপুরে সংবাদ সংগ্রহে যায় । তিনি সেখানে পৌছে সাংবাদিক পরিচয় দেওয়া মাত্রই তারা ক্ষেপে যান । এরপর আমার মোবাইল কেড়ে নিয়ে শারিরীক ভাবে লাঞ্চিত করে বাইরে বের করে দেন ।

এ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক বিশ্বাস মফিদুল ইসলাম, উপ-পরিদর্শক আলতাফ হোসেন, সহকারী উপ-পরিদর্শক পাপিয়া সুলতানা, সিপাই শ্যামল, কামরুলসহ কয়েকজন অংশ নেয় । তবে সেখান থেকে কোন মাদক উদ্ধার বা কাউকে আটক করতে পারেনি ।

অভিযানের নেতৃত্ব দেওয়া পরিদর্শক বিশ্বাস  মফিদুল ইসলাম বলেন, না বুঝে আমার এক সিপাই তার মোবাইলটা নিয়ে নিয়েছিলো । পরে আবার মোবাইলটা ফেরত দেয় ।  সহকারী পরিচালক গোলক মজুমদার বলেন, জিটিভির সাংবাদিকের সাখে একটু ভুলবোঝাবুঝি হয়েছিলো মাত্র ।

এদিকে সাংবাদিক ওলিয়ার রহমানকে লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন কালীগঞ্জ ও ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ জেলায় কর্মরত সাংবাদিকরা নিন্দা ও ঘটনার প্রতিবাদ জানিয়ে শাস্তির দাবী জানিয়েছেন ।
এপ্রিল ১১, ২০২৩ at ১০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/বেহুবি/ ইর