অভয়নগর হাসপাতালে সিলিং ফ্যান খুলে পড়ে আহত -১

যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরাতন ভবনের সিলিং এ লাগানো ফ্যান খুলে পড়ে ছাত্তার গাজী নামের একজন আহত হয়েছেন। তিনি নওয়াপাড়া পৌরসভার ২ ওয়ার্ডের মৃত জানবাক্স গাজীর ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে হাসপাতালের ৪ নং ক্যাবিনে।

এসময় পাশে থাকা অসুস্থ রোগী অল্পের জন্য রক্ষা পান। জানা যায়, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরাতন ভবনের বেহাল দশা দীর্ঘদিনের। তবুও ঝুকিপূর্ণ ভবনে চিকিৎসাসেবা চালিয়ে যাচ্ছে কর্তৃপক্ষ। এর আগে সিলিং এর পলেস্তার খসে পড়ে রোগী নার্স স্টাফ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আহত ছাত্তার গাজী জানান, আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করি এবং ৪ নং ক্যাবিন ভাড়া করে সেখানকার ফ্যান চালিয়ে দিতেই লোহার আংটা খুলে মাথা ও কাধের পরে পড়ে। এসময় অন্য স্বজনরা আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

আরো পড়ুন :
> ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে সিলেটে নানা অপরাধ করছে সরকার বিরোধী একটি চক্র
> লাগামহীন নিত্যপণ্যের দাম নাভীশ্বাস সাধারণ মানুষের

এ ব্যাপারে জানতে চাইলে অভয়নগর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: ওয়াহিদুজ্জামান বলেন, কেবিন রুমের সিলিং ফ্যান পড়ে একজন আহত হয়েছেন। তিনি ব্যথা পাওয়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সিলিং ফ্যান এর স্থানে রড নষ্ট হওয়ায় এই সমস্যার সৃষ্টি হয়েছে। ভবনের ব্যাপারে কতৃপক্ষের কাছে আবেদন দেওয়া হয়েছে।

মার্চ ২৪, ২০২৩ at ১৫:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/সুরা