জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

রাজধানী উত্তরা রাজলক্ষ্মী ভূতের আড্ডা রেস্টুরেন্টে ২২-০৩-২৩ ইং রোজ বুধবার বিকাল ৪:০০ ঘটিকায়, জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ ও গুনীজন সম্মাননা প্রধান করেছেন “জেগে ওঠো বাংলাদেশ”ফাউন্ডেশনের কর্মকর্তাগণ।

অনুষ্টানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, একুশে পদক প্রাপ্ত কবি আল মুজাহিদী, সম্পাদক, নতুন এক মাত্রা, উদ্ধোধক ছিলেন, সাইদুর রহমান সজল, সাংস্কৃতি ব্যক্তিত্ব ও চেয়ারম্যান, প্রিয়াংকা গ্রুপ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কবি আমিনুল ইসলাম বেদু, লেখক ও রবীন্দ্র গবেষক।

মো. আবু তাহের সম্পাদক ও প্রকাশক অপরাধ বার্তা। সিনিয়র সাংবাদিক সামিউল আজম, এস এ টিভি, রাসেল খান, নাগরিক টিভি, রফিকুল ইসলাম, দৈনিক যুগান্তর, সাপ্তাহিক উত্তরা বানীর ভারপ্রাপ্ত সম্পাদক জুয়েল আনান, আমাদের সময়. এর মো. রফিকুল ইসলাম (মিঠু) প্রমূখ সহ উত্তরায় বসবাসরত সাংবাদিক লেখক গুনীজনরা উপস্থিত ছিলেন।

জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশন, ধনী নয়, ধ্যানীদের দলে, অনুষ্টানের সভাপতিত্ব করেন, জেমস এ.কে হামিম, সভাপতি, জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশন। অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, মিজানুর রহমান অভি সাধারণ সম্পাদক,জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশন। অনুষ্টান সঞ্চালনা করেন, মাহমুদুর রহমান বাবর।জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের

সভাপতি বলেন, ২০১৭ সাল থেকে হাটি হাটি পা পা করে সংগঠনটি তিনি করে আসছেন। মহান আল্লাহ যদি সহায় থাকেন, তাহলে আগামীতে আরও কিছু কাজ হাতে নিবেন, তার মধ্য উল্লেখ যোগ্য পথ শিশুদের একটি স্কুল নির্মাণ, একটি বৃদ্ধাশ্রম। সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, ভালো কাজ করা তাদের একটি নেশা ও পেশা, আরও ভালো কাজ যাতে করতে পারি, সেই জন্য সকলের কাছে সহযোগিতা চেয়েছেন। যত বাধাই আসুক না কেনো, জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশন কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

আরো পড়ুন:
> বদলগাছীতে এমপিও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবীতে মানববন্ধন
> মোবাইল ব্যালেন্স থেকে পরিশোধ করা যাবে সরকারি সেবার বিল

অনুষ্টানে প্রধান অতিথি, বিশেষ অতিথি, আমন্ত্রিত অতিথি, সকলেই সংগঠন কে সার্বিক সহযোগিতা করার আশ্রাস প্রধান করেন।সংগঠনের মাধ্যমে আরও ভালো কিছু করার জন্য সংগঠনের নেতাদের আহব্বান করেন। অনুষ্টানের শেষ অংশে বিভিন্ন ক্যাটাগরিতে স্বাধীনতা সম্মাননা স্বারক প্রধান করা হয়।

মার্চ ২৩, ২০২৩ at ১৪:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইমি/সুরা