কোটচাঁদপুরে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে আশ্রয়ন প্রকল্পের চতুর্থ ধাপে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমি সহ ঘরের দলিল হস্তান্তর করা হয়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ ধাপে নির্মিত ভূমিহীন পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তর উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপজেলার প্রথম পর্যায়ে ২১টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল হস্তান্তরক করেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

উপজেলা নির্বাহী অফিসার উছেন মে’র সভাপতিত্বে অনষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, সহকারি কমিশনার (ভুমি) নিরুপমা রায়, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা কৃষি অফিসার মহাসিন আলী, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, ওসি (তদন্ত) জগনাথ চন্দ্র, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, যুবলীগ নেতা মীর কাশেম আলী সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।