যশোরে সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্য আটক, মালামাল উদ্ধার

যশোরের ঝিকরগাছা ও চৌগাছা থেকে সংঘবদ্ধ চোর চক্রের চারজনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় চোরাই ভ্যান, ১০টি বাইসাইকেল, মোটরসাইকেলসহ চুরির সরাঞ্জম উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- যশোর শহরের চাঁচড়া দক্ষিণপাড়ার আব্দুল হক কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৫), ঝিকরগাছা উপজেলার আউলিয়া গ্রামের আবুল বাশারের ছেলে পারভেজ (২২), চৌগাছা উপজেলার পশ্চিম কারিগরপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসানুর রহমান (৩০) ও বেড়গোবিন্দপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে হাবিবুর রহমান।

ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার জানান, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া এলাকার আবুজার মোল্লার বাড়িতে চুরি সংঘটিত হয়। চোরেরা স্বর্ণলংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। ওই ঘটনা তদন্ত করতে নেমে শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার কাগমারি এলাকা থেকে তরিকুল ইসলাম ও পারভেজ নামে দুইজনকে আটক করা হয়।

আরো পড়ুন :
>> শৈলকুপার একটি গ্রামের ৭০ পরিবার বাড়ি ছাড়া দেড় বছর
>> ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ এর উদ্যোগে সরকারি যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক সেমিনার ।

এরপর তাদের দেয়া তথ্য মতে চৌগাছা উপজেলার কারিগরপাড়া থেকে হাসানুর রহমান ও আলমগীর হোসেন তুহিন নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়। অভিযানকালে আটককৃতদের কাছ থেকে একটি ব্যাটারী চালিত ভ্যান, ১৪টি বাইসাইকেল, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডমাইক, তিনটি মোবাইল ও তালা ভাঙ্গার সরঞ্জাম উদ্ধার করা হয়।  তিনি বলেন, আসামিদের নামে মামলা দিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে। আটককৃতরা জানিয়েছে, তারা সংঘবদ্ধ চক্র। তারা দেশের বিভিন্ন স্থানে চুরি করে থাকে।

মার্চ ১৯, ২০২৩ at ১৮:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএফা/শাস