কালীগঞ্জে ৭৭ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের চাঁপরাইল বাজার এলাকা থেকে ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার চাপরাইল এলাকার মৃত শুকুর আলী বিশ^াসের ছেলে আবুল কাশেম (৫২) ও তার স্ত্রী সাবেক ইউপি সদস্য রহিমা বেগম (৫০)।

আরো পড়ুন :
> ৯৯৯ এ কলকরে উদ্ধার হল অভয়নগরের ব্যবসায়ী,অভিযুক্ত আটক
> অভয়নগরে জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে

পুলিশ এসআই হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আব্দুর রহিম মোল্যার নেতৃত্বে এসআই কাবিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে চাপরাইল গ্রামের সাবেক ইউপি সদস্য রহিমা বেগমের বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনাকরা হয়। এ সময় তার বাড়ি তল্লাশী করে একটা ড্রামের ভিতর থেকে ৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার শেষে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, বিষয়টি নিশ্চিত করে বলেন, শুকবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার চাপরাইল গ্রাম থেকে ৭৭ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এর আগে আটক শুকুর আলী বিশ^াসের নামে একটি ও তার স্ত্রী রহিমা বেগমের নামে ৩টি মাদকের মামলা রয়েছে।

মার্চ ১৮, ২০২৩ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহুবি/মমেহা