গাবতলীতে ভুয়াভাবে সৌদিতে পাঠিয়ে ১৮লাখ টাকা আত্মসাত

বগুড়ার গাবতলীতে দুই ভাইকে প্রতারনামূলক ও ভুয়াভাবে সৌদি আরবে পাঠিয়ে মোট ১৮লাখ টাকা আত্মসাতের অভিযোগে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, গাবতলী উপজেলার নাড়–য়ামালা ইউনিয়নের দোয়ারপাড়া গ্রামের মোকছেদ রহমানের ছেলে আতাউর রহমান (৩৪) ও আশরাফুল ইসলাম (৩৮)কে একই গ্রামের রফিকুল ইসলাম (৫০) প্রতারনামূলক ও ভুয়াভাবে সৌদি আরব পাঠিয়ে নগদ ১০লাখ টাকা গ্রহণ এবং ৮লাখ টাকার বিপরীতে ২০শতক জমি দলিল করে নেয়। ওই দুই ভাই সৌদিতে গিয়ে কাজ না পাওয়ায় ও আকামা না করায় অর্থের অভাবে মানবেতর জীপনযাপন করতে থাকে।

আরো পড়ুন :
>> বিডিআর বাজার ব্যবসায়ীরা জিম্মি, নিরব প্রসাশন
>>ঝিকরগাছায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

কাজ না পাওয়ার বিষয়টি রফিকুলকে জানালে সে কোন সমাধান করে পাল্টা বিভিন্ন হুমকি-ধামকি দিতে থাকে। পরে নিরুপায় হয়ে পরিবারের সহায়তায় দেশে ফেরত আসে ওই দুইভাই। দেশে ফিরেই আতাউর ও আশরাফুল তাদের টাকা ও জমি ফেরত চাইলে রফিকুল গালাগালি ও প্রাণনাশের হুমকি দেয়। এ ব্যাপারে আতাউর রহমান বাদী হয়ে রফিকুলকে অভিযুক্ত করে ১৫মার্চ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে মডেল থানার কর্তব্যরত অফিসার এসআই সুজল বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ গতকাল আমরা হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মার্চ ১৫, ২০২৩ at ২০:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআই/শাস