বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে শেখ হাসিনা অ্যাড. মনির

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম ও হাটবাজোরে সাধারণ মানুষের সাথে আলোচনা, হাটসভা ও চা সংযোগের ধারাবাহিকতায় যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের দিঘড়ী গ্রামের বাজার মোড়ে চা সংযোগে সাধারণ মানুষের সাথে কথা বলেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

এসময় তিনি আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মার্কার পক্ষে রায় দেয়ার আহবান জানিয়ে বলেন, সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। দেশে ইতোমধ্যে পদ্মাসেতু, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এই বছরে আরো মেগা প্রকল্পের উদ্বোধন হবে।

আরো পড়ুন :
>দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আগাম প্রচারণায় মাঠে নেমেছেন – অবসর চৌধুরী
>অভয়নগরে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সাবেক এই সংসদ সদস্য আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরশাসনের অবসান, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, বাঙালির ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে শেখ হাসিনা। খাদ্যে স্বয়ংস্পূর্ণতা অর্জন করেছে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধুর খুনি ও একাত্তরের নরঘাতক মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচারকার্য সম্পন্ন এবং রায় কার্যকর করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব, যোগ্যতা, নিষ্ঠা, মেধা-মনন, দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে এক সময় দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশ অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করত সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে।

বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, মূল্যবোধ, কৃষি, অর্থনীতি, রেমিটেন্স, বিদ্যুৎ, বৈদেশিক সম্পর্কে উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রেই দেশবাসীকে যুগান্তকারী সাফল্য এনে দিয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মকবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য গোলাম রসুল, আওয়ামী লীগ নেতা শাহীন কবীর, ইসমাইল হোসেন, আব্দুস সোহাবান, আনোয়ার হোসেন, আরিফুল ইসলাম আরিফ সহ গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মার্চ ১৪, ২০২৩ at ২১:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/শাস