নিরপেক্ষ ভোট হলে আবার দেশের প্রধান মন্ত্রী হবে খালেদা জিয়া – দুদু

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবী আদায়ের লক্ষ্যে ঝিনাইদহ জেলা বিএনপির উদ্যোগে শনিবার সকাল ১১ টার সময় পুরাতন ডিসি কোর্ট থেকে মডার্ন মোড় পর্যন্ত রাস্তার দুধারে বিএনপির নেতা কর্মীরা এক মানববন্ধনের আয়োজন করেন। সকালে পুলিশে বাধা দিলপ পুলিশের বেরিগেট ভেঙে ঝিনাইদহ জেলা বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি শামসুজ্জামান দুদু ভাইস চেয়ারম্যান, কেন্দ্রীয় বিএনপি তিনি সরকারের উদ্দেশ্যে করে বলেন দিনের ভোট আর রাতে হতে দেয়া হবে না। আমি পৃথিবীর ইতিহাসে কখনও শুনি নাই যে দিনের ভোট নিশি রাতে হয়। আপনারা কি শুনেছেন। তিনি আরো বলেন ক্ষমতা ছেড়ে দিয়ে নিরপেক্ষ নির্বাচন দিন জনগন যাকে চাইবে সেই ক্ষমতায় যাবে। নিরেপক্ষ ভোট হলে আপনাদের জামানত বাজবে না।তা আপনারা বুঝে গেছেন। তিনি আরো বলেন ঢাকার ঐ হাজী সেলিমকে দুর্নীতির মামলায় ১৪ বছর জেল হয়েছে। তাকে জামিন দেয়া হয়আর বেগম খালেদা জিয়া যিনি বাংলাদেশের তিন বারের প্রধান মন্ত্রী ছিলেন, তিনি কখনও নির্বাচনে হারেন নি অথচ তাকে জেলে আটকে রেখেন। আপনাদের সময় আর বেশী দিন নেই। সামনে কঠোর আন্দোলন আসছে অপেক্ষা করুন।

আরো পড়ুন :
>ঠাকুরগাঁওয়ে জেলা আ.লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত
>কেশবপুরে শিক্ষার মান উন্নয়নে আস্থার শিক্ষা উপকরণ বিতরণ

সভাপতিত্ব করেন আলহাজ্ব এ্যাড. এম এ মজিদ সভাপতি ঝিনাইদহ জেলা বিএনপি।সঞ্চালক- জনাব মো. জাহিদুজ্জামান মনা সাধারণ সম্পাদক ঝিনাইদহ জেলা বিএনপি।বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান ফিরোজ, ঝিনাইদহ জেলা বিএনপির সহ সভাপতি উপজেলা বিএনপির সভাপতি মুন্সি কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ জেলা বিএনপির সিনি. যুগ্ম সম্পাদক আ. মজিদ বিশ্বাস, কৃষক দলের খুলনা বিভাগ সাংগঠনিক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, স্বেচ্ছাসেবক দলের ভ্রার: সভাপতি রুহুল আমিন পিকুল, জেলা জাসাস এর আহবায়ক সাহিত্য এম এ কবির, জেলা ছাত্র দলের সভাপতি সোমেনুর রহমান, জেলা মহিলা দলের সভাপতি কামরুন নাহার লিজি, শ্রমীক দলের সভাপতি আবু বক্কর, মৎস জীবী দলের সদস্য সচিব শাহনেওয়াজ সুমন, সহ আরো আনেকে।

উপস্থিত ছিলেন মহেশপুর থানা বিএনপির সভাপতি মেহেদী হাসান রনি, কোটচাঁদপুর থানা বিএনপির সাধারন সম্পাদক, হরিনাকুন্ডু থানা বিএনপির সাধারন তাইজাল হোসেন, কালিগজ্ঞ থানা বিএনপির সাধারন সম্পাদক হামিদুর রহমান, শৈলকূপা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বাবর হুমায়ুন ফিরোজ, সহ জেলা থানা ছাত্রদল,যুবদল,কৃষক দল,স্বেচ্ছাসেবক দল, জাসাস, শ্রমীক দল, তাতী দল মৎসজীবী দলের নেতারা।

মার্চ ১১, ২০২৩ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/মমেহা