আপত্তিকর অবস্থায় ইবি লেকে ইডেনছাত্রী আটক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘আপত্তিকর’ অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। সোমবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের লেক এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে বিয়ের কথা বললে মেয়েটি অসম্মতি জানায়।

ছেলেটি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী । মেয়েটি ইডেন কলেজের বলে জানা গেছে। আটক হওয়া প্রেমিক যুগলের প্রেমিক বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ও লালন শাহ হলের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারী বলে জানা গেছে। তার বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামে।

এছাড়া প্রেমিকা ইডেন মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। তিনিও কলেজ শাখা ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে। তার বাড়ি খুলনার জেলার পাইকগাছা উপজেলার আলমতলা গ্রামে।

সূত্র জানায়, প্রেমিকের বন্ধু বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইডেন কলেজের ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপনে সহযোগিতা করে। পরে ফেসবুকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকের বন্ধুর বাড়ি প্রেমিকার এলাকায় বলে জানা গেছে। ওই প্রেমিকা সম্প্রতি ইডেন কলেজ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে যায় গুচ্ছে ভর্তি সংক্রান্ত কাজে।

আরো পড়ুন:
> কুলাংগার ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু
> নিজস্ব ব্যবস্থাপনায় ভর্তি পরীক্ষা নেওয়ার দাবি ইবি শিক্ষক সমিতির

পরে প্রেমিকের আহবানে গত ৪ মার্চ ইবি ক্যাম্পাসে আসে প্রেমিকা। তাকে বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলে বিভাগের এক ছোট বোনের (২০১৮-১৯ সেশন) কাছে রাখে প্রেমিক। প্রতিদিন ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় তাকে হলে দিয়ে আসেন প্রেমিক বলে জানা যায়।বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ‘ছেলেকে বিভাগের জিম্মায় ও মেয়েকে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বিশ্ববিদ্যালয় লেক এলাকা সংলগ্ন পাটক্ষেত থেকে আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করা হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের তৃতীয় তলার টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় ব্যবস্থাপনা বিভাগের এক যুগলকে আটক করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা।

মার্চ ০৬, ২০২৩ at ২১:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভোকা/সুরা