চৌগাছায় আ. লীগ নেতা ও সাবেক চাকরিজীবিসহ একদিনে পাঁচজনের মৃত্যু

চৌগাছায় একদিনে রাজনৈতিক নেতা, সাবেক চাকরিজীবি, গৃহিনীসহ পাঁচজন নানা কারনে মৃত্যুবরণ করেছেন। সোমবার বিভিন্ন সময়ে নিজ নিজ এলাকায় নামাজে জানাজা শেষে স্বস্ব পারিবারিক কবরস্থানে মরহুমদের দাফন সম্পন্ন হয়েছে।

চৌগাছার স্বরুপদাহ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সোলাইমান হোসেন ওরফে ফাটাকেষ্ট (৬২) সোমাবার ভোরে উপজেলার মাধবপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মরহুমের স্বজনরা জানান, তিনি ডায়বেটিকস, হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। ডাক্তারের পরামর্শে বাড়িতে রেখেই চিকিৎসা সেবা চলছিলো। সোমবার ভোরে তিনি মারা যান।

মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১ টায় নিজ গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। চৌগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের নিরিবিলি মহল্লার বাসিন্দা সাবেক চাকরিজীবি নজরুল ইসলাম মন্টু (৭২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।

তিনি উপজেলার মুক্তদাহ গ্রামের মৃত ডা. বজলুর রহমানের ছেলে। সোমাবর সকাল ৯ টায় ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে রনি হোসেন বলেন, পিতা দীর্ঘদিন হৃদরোগ, ডায়বেটিকস, প্রেসারসহ নানা জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি মারাত্মক অসুস্থ্য হলে ঢাকায় ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। এদিন বাদ মাগরিব চৌগাছা কামিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে মুক্তদাহ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। সিংহঝুলী গ্রামের আমতার দফাদার (৬৭) বার্ধক্যজনিত কারনে সোমবার দুপুরে মারা গেছেন। নিহতের স্বজনরা জানান, নানা জটিল রোগে আক্রান্ত হয়ে তিনি যশোরের কুইন্স হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে মৃত্যুবরণ করেন।

এদিন বিকেলে নিজ গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। একই দিন দুপুর আড়াইটার দিকে মারা যান উপজেলার জগন্নাথপুর গ্রামের আব্দুলের স্ত্রী সাজেদা আক্তার বেবি (৫২)। মরহুমার স্বামী মোঃ আব্দুল জানান, কিছু দিন আগে তার স্ত্রী হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে চৌগাছা হাসপাতাল, পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন:
>বিরামপুরে বৈদ্যুতিক আগুনে মুদি দোকানীর ভবিষ্যৎ পুড়ে ছাই
>বিমানবন্দর থানায় ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার ১

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এদিকে সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার রাজাপুর গ্রামের কৃষক আমজাদ হোসেন (৭৫) বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে মারা যান। নিহতের আত্মীয় আব্দুল মজিদ বলেন, তিনি বেশ কিছুদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। সোমবার বাদ জোহর নিজ গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

মার্চ ০৬, ২০২৩ at ১৯:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/সুরা