কুষ্টিয়ায় আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর নামে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কুষ্টিয়ায় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ক্ষমতাসিন দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় কুষ্টিয়া শহরের থানার মোড়ে সড়ক অবরোধ করে জেলা সেচ্ছাসেবক লীগের ব্যানারে উক্ত কর্মসূচি পালন করা হয়। জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

এসময় তারা বলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাদের নামে করা মিথ্যা মামলাটি সঠিক তদন্তের মাধ্যমে প্রত্যাহার না করা হলে কুষ্টিয়া জেলা জুড়ে আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে। ঘন্টাব্যপী উক্ত কর্মসূচি চলা কালে সড়কে চলাচলরত মানুষ যানবাহন রেখে সমাবেশে অংশ নেয়।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি কুষ্টিয়া পৌরসভায় একটি টেন্ডার সিডিউল জমা দেওয়ার সময় এক ঠিকাদারের দরপত্র কে বা কারা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে।

আরো পড়ুন:
>খুব শিগগিরই কার্ডের মাধ্যমে চাল বিতরণ শুরু হবে: খাদ্যমন্ত্রী
>বীরগঞ্জে সহায় সম্বলহীদের এককালীন অনুদান ও বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তি প্রদান

এ ঘটনায় ইব্রাহিম হোসেন নামের ওই ঠিকাদার কুষ্টিয়া মডেল থানায় পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কৌশিক আহমেদ, পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফিল উদ্দিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মানব চাকী, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকার, শহর ছাত্রলীগের সাবেক আহবায়ক হাসিব কোরাইশী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজন ঘোষসহ অজ্ঞাতনামায় আরও ২০ থেকে ২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এমন উদ্দেশ্যপ্রণোদিত ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠেছে।

মার্চ ০২, ২০২৩ at ১৬:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্রকু/সুরা