বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

ছবি- সংগৃহীত।

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরও একজন মারা গেছেন। এতে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়ালো। এছাড়া এ ঘটনায় একজন হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দ্বিতীয় বাইপাস মহাসড়কের সুজাবাদ দহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনাকবলিত বাস অটোরিকশার আগুনে ভস্মীভূত হয়।
নিহত চারজনের মধ্যে দুজনের নাম পরিচয় জানা গেছে।

তারা হলেন অটো রিকশাচালক বগুড়ার গাবতলী উপজেলার কদমতলী গ্রামের আব্দুল গনির ছেলে হযরত আলী (৩৫) ও যাত্রী ধুনট উপজেলার বেড়েরবাড়ি সর্দার পাড়া গ্রামের বাদশা মিয়া (৬৫)। নিহত অপর তিনজনের মধ্যে একজন নারী, একজন শিশু ও একজন পুরুষ।

কৈগাড়ী ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্বাস আলী বলেন, গাইবান্ধা থেকে যাত্রী নিয়ে একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে যাচ্ছিল ধুনট উপজেলায়। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসের পিছনের অংশ পুড়ে যায়।

আরো পড়ুন:
>ইবি উপাচার্যের আদেশে পিএস কে অব্যাহতি
>তালতলীতে মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি ঘোষনা

বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। স্থানীয়রা বলছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাসে আগুন লাগে। তবে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১৫:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ