ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি এম এ কবীর,সাধারন সম্পাদক ,শাহিদুর রহমান সন্টু

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বিবার্ষিক নির্বাচন ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ ফেব্রুয়ারি শনিবার শহিদ মশিউর রহমান সড়কে অবস্থিত আব্দুর রকিব বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।নির্বাচনে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ কবীর এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাহিদুর রহমান সন্টু। সহ-সভাপতি হয়েছেন মো. লিটন হোসেন এবং সিরাজুল ইসলাম মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সম্রাট শাহ।

সাংবাদিক ও সংবাদপত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত হন ইব্রাহীম হোসেন এবং নির্বাহী সদস্য হয়েছেন মাজেদ রেজা বাঁধন,এইচ এম ইমরান এবং ইমদাদুল হক।এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রচার সম্পাদক এস এম রবি এবং দপ্তর সম্পাদক,মুক্তার হোসাইন ।নির্বাচনে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরতিহীনভাবে ৩১ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

আরো পড়ুন:
>যশোরে লেডি কিশোর গ্যাং লিডার মুসকান ছুরি ও ইয়াবাসহ আটক
>সাবকে ইউপি সদস্যরে বরিুদ্ধে গৃহবধুকে র্ধষণ চষ্টো ও নর্যিাতন থানায় মামলা

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা তথ্য অফিসার মোঃ আবুবকর সিদ্দীক ,অন্য তিনজন নির্বাচন কমিশনার ছিলেন এ্যড:বদিউজ্জামান,জেলা সমবায় অফিসের পরিদর্শক রুহুল আমিন মোল্যা। নির্বাচনে আইনশৃংখলা বিষয়ক সার্বিক সহযোগিতা করেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ সোহেল রানা। এদিকে নব-নির্বাচিত সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক এবং সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ।

ফেব্রুয়ারি ১৯.২০২৩ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ