চুয়াডাঙ্গার নজরুল স্মৃতি সংসদ হতে সম্মাননা পেলেন চৌগাছার চার কবি

যশোরের চৌগাছার চার কবিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সাহিত্য সংসদের পক্ষ হতে বৃহস্পতিবার এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবি খলিলুর রহমান জুয়েল, এম আহমদ আলী সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এম হাসান মাহমুদ, খড়িঞ্চা গ্রামের কবি আব্দুর রহিম ও রাশেদ হোসেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলায় নজরুল স্মৃতি সাহিত্য সংসদের উদ্যোগে বাংলাদেশ ও ভারতের কবি, সাহিত্যিক ও আবৃতিকারদের উপস্থিতিতে তিন দিনব্যাপী নজরুল মেলার আয়োজন করা হয়। নজরুল মেলাতে আমন্ত্রন পাই চৌগাছার উল্লেখিত চার কবি। কবি নজরুলের উপর বিশেষ লেখার অবদান স্বরুপ কর্তৃপক্ষ চার কবিকে সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নজরুল স্মৃতি সাহিত্য সংসদের প্রধান উপদেষ্টা, কেরু এন্ড কোম্পানীর সাবেক ডিজিএম খালেকুজ্জামান, কৃষি মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তা ড. মো. হামিদুর রহমান, বাংলা একাডেমির আজীবন সদস্য কবি ও ছড়াকার আতিক হেলাল।

আরো পড়ুন:
>পাইকগাছায় রাস্তার মাঝে বৈদ্যুতিক খুঁটি, দুর্ভোগে এলাকাবাসী
>শিক্ষার্থীদের মিলনমেলায় মুখরিত বিশ্বদ্যিালয় প্রাঙ্গণ

ঢাকার বাঁশরি নজরুল চর্চা কেন্দ্রের বিশিষ্ঠ আবৃতি শিল্পি টিটো মুন্সি, ভারতের কলকাতার কবি, লেখক ও আবৃতি শিল্পি সুমন মুখোপধ্যায়, কবি ও লেখক চৈতালি দাস মজুমদার, কলকাতার হুগলি জেলার কবি ও লেখক নাসের উদ্দিন, নজরুল স্মৃতি সংসদের সভাপতি লাভলু হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব বিশ্বাসসহ ভারত ও বাংলাদেশের দুই শতাধিক কবি সাহিত্যিক আবৃতিকার এ সময় উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৭.২০২৩ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর