কোটচাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে “বীর নিবাস” হস্তান্তর

বীর মুক্তিযোদ্ধা, মিত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারকে সম্মাননা উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৭ বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে “বীর নিবাস” হস্তান্তর করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে বীর নিবাসের চাবি হস্তান্তর করা হয়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে “বীর নিবাস” নামে নির্মিত মুক্তিযোদ্ধাদের মাঝে বীর নিবাস হস্তান্তর উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপজেলার প্রথম পর্যায়ে ৭ টি মুক্তিযুদ্ধা পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে অনষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি।

আরো পড়ুন:
>রাজাপুরে মাদ্রাসার উপরের ঝুকিপূর্ণ বিদ্যুতের তার ও খুঁটি স্থানান্তরের দাবিতে মানববন্ধন
>ঝালকাঠিতে প্রথমবারের মতো কৃষি ঋণ মেলা

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি, অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, উপজেলা কৃষি অফিসার মোঃ মহাসিন আলী, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৫.২০২৩ at ১৭:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর