শেখ হাসিনার বিরুদ্ধে দেশীয় ও বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে বিএনপি: অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। দেশে উন্নয়নের যে রথ ধাবিত হয়েছে, তা চলমান রাখতে হবে। উন্নয়ন যজ্ঞ বাঁধাগ্রস্থ করতে কোন অপশক্তিকে মাথাচাড়া দিতে দেয়া হবে না। ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে আওয়ামী লীগ।

শুক্রবার সন্ধ্যার পরে যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের বড়খলশী বাজারে এক হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসনিা নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করার জন্য সাবেক এই সংসদ সদস্য বিভিন্ন গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়নের হাটবাজারে সভা-সমাবেশ অব্যাহত রেখেছেন।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনের নামে কোন নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগও বসে থাকবে না। দীর্ঘদিন ক্ষমতা না পেয়ে তারা বিভিন্ন অবৈধ পথে ক্ষমতায় আসার চেষ্টা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশীয় ও বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। প্রত্যেক আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীকে সকল সড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তিনি।

বাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইয়াকুব আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম প্রিন্স, জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিয়ষক সম্পাদক মাস্টার এনামুল কবীর।

সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, ইউপি সদস্য আতিয়ার রহমান।

আরো পড়ুন:
>শিশু আরাফাত জানে না তার বাবা আর পৃথিবীতে নেই
>ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা দিয়েছে এইচআরপিবি

আওয়ামী লীগ নেতা ছিদ্দিক হোসেন, তোফাজ্জেল হোসেন তোফা, আকবর আলী, গোলাম মোস্তফা, তরিকুল ইসলাম, আব্দুস সামাদ, কাজল গাঙ্গুলী, বাবলুর রহমান, শামসুর রহমান, যুবলীগ নেতা রকিবুল হাসান মিন্টু, প্রভাষক আসাদুজ্জামান, প্রভাষক মাহাবুর রহমান, তারিফ বিশ্বাস, সেলিম রেজা, শাহিনুর রহমান, মিজানুর রহমান মিজান প্রমূখ।

ফেব্রুয়ারি ১০.২০২৩ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর