শিশু আরাফাত জানে না তার বাবা আর পৃথিবীতে নেই

সাত বছরের শিশু আরাফাত জানে না, তার বাবা আর পৃথিবীতে নেই। মা আকলিমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে যশোর-মাগুরা সড়কের যশোর সদরের নোঙরপুর নামক স্থানে এক সড়ক সন্ত্রাসে (দুর্ঘটনায়) পৃথিবী থেকে বিদায় নিয়েছে আশিকুর রহমান বাবু (৩৫)।

এদিন বাবু তার স্ত্রী আকলিমা খাতুন (২৮), ছেলে আরাফাতকে (৭) নিয়ে যশোর শহরে আসেন। সন্ধ্যায় কাজ শেষে সদর উপজেলার কনেজপুর গ্রামে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌছালে দুটি মোটর সাইকেল ওভারটেক করার সময় ধাক্কা লাগে। এতে বাবু ও তার স্ত্রী-সন্তান মোটরসাইকেল থেকে রাস্তার উপর পড়ে যায়।

এসময় পিছন থেকে একটি কাভার্ডভ্যানে এসে বাবুকে পিষে দিয়ে যায়। এতে ঘটনাস্থলে বাবু মারা যান। মারাত্মক আহত স্ত্রী আকলিমাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করেন।

আরো পড়ুন:
>ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা দিয়েছে এইচআরপিবি
>সাধারণ কবরের চার্জ উর্ধ ৫০০ সর্বনিম্ন ১০০: মেয়র আতিকুল ইসলাম

হাসপাতালে শিশু আরাফাত স্বাভাবিভাবে জানায়, এক্সসিডেন্ট হয়েছে। দুটি মোটর সাইকেলে এক্সসিডেন্ট হয়েছে। সে বলে, তার মাথায় ব্যাথা। মার কাছে যাওয়ার জন্য ছটফট করতে দেখা গেছে। হাসপাতালে কথা হয় বাববাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল ইসলামের সাথে। তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

ফেব্রুয়ারি ১০.২০২৩ at ২১:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর