ঘোড়াঘাটে আত্মহত্যার মিছিলে ৩ ব্যক্তি

দিনাজপুরের ঘোড়াঘাটে আত্মহত্যার মিছিলে ৩ ব্যক্তি। কেউ প্রেমিকার উপর উপর কেউ স্ত্রীর উপর অভিমান করে কেউবা নেশায় আসক্ত হয়ে সাংসারিক অনটনের কারণে পাওনাদারের বোঝা বইতে না পেরে আত্মহত্যার মিছিলে যোগ দেন।

ঘোড়াঘাটে গলায় ৫ ফেব্রয়ারী রোববার ভোরে নিজ বাড়ির উঠোনে আমগাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন ঘোড়াঘাট পৌরনভার মহুয়ারবাগ এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে শহিদুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি ।
৬ ফেব্রুয়ারি সোমবার স্ত্রীর উপর অভিমান করে বিষ পানে আত্মহত্যা করে পৌরসভার ৩নং ওয়ার্ডের সৈয়দ খাঁ বাজারের (এসকে বাজার) এলাকার সামসুল হুদার ছেলে মারুফ হোসেন বাবু(৩৬)।

১০ ফেব্রয়ারী শুক্রবার নেশায় আসক্ত,হতাশা ও আর্থিক অনটনের কারণে ঘোড়াঘাটে শরিফুল ইসলাম(৪২) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আতহত্যা করেছে। এই আত্মহত্যার ঘটনা নিয়ে এক সপ্তাহে ৩ ব্যক্তির আত্মহত্যার ঘটনা ঘটেছে। ১০ ফেব্রয়ারী শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের উদয়ধুল গ্রামের নিজ ঘড় থেকে তার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।শরিফুল ইসলাম ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের দত্তক পুত্র।

স্থানীয় ইউপি সদস্য সামসুল হক ও নিহতের পরিবার জানায়,শরিফুল একজন ভ্যান চালক ছিল।তিনি প্রতিনিয়ত মাদক সেবন করতো।মাদকের টাকা ও সংসার চালাতে গিয়ে তিনি অনেক ঋণগ্রস্ত হয়ে পড়েন।ঘটনার দিন বৃহস্পতিবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে একাকী তিনি তার ঘরে ঘুমাতে যান।সকাল বেলা তার স্ত্রী শাখিলা বেগম ঘুম থেকে উঠার জন্য ডাক দিয়ে দরজায় ধাক্কা দিয়ে খুলে ঘরের তীরের সাথে তার স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আরো পড়ুন:
>তিন দিবসকে ঘিরে ফুলের রাজ্যো গদখালীতে ৭০ কোটি টাকার ফুল বিক্রির টার্গেট
>বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগ জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান,স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে।তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহটি ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে পরিবারের কাছে।এঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ফেব্রুয়ারি ১০.২০২৩ at ১৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর