যশোর বোর্ডে পাস করেননি ৬ কলেজের কেউ

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে ৫৭২টি শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে এবার শতভাগ পাস করেছেন ৩৬ কলেজের শিক্ষার্থী। তবে পাস করতে পারেননি ছয়টি কলেজের কেউ।

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) সমীর কুমার কুন্ডু  দেশ দর্পন কে এ তথ্য জানিয়েছেন।৬ শিক্ষাপ্রতিষ্ঠান হলো- কুষ্টিয়ার মিরপুর গোড়াপাড়ার হাজী নুরুল ইসলাম কলেজ, ঝিনইদহের শৈলকুপার শেখপাড়া রাহাতুন্নেছা গালর্স স্কুল অ্যান্ড কলেজ, যশোরের কেশবপুর উপজেলার সাউথবেঙ্গল কলেজ, নড়াইল সদর উপজেলার গোবরা মহিলা কলেজ, মাগুরা সদর উপজেলার শিবরামপুর স্কুল অ্যান্ড কলেজ ও একই উপজেলার রাউতাড়া এইচ এম সেকেন্ডারির স্কুল অ্যান্ড কলেজ।

আরো পড়ুন :
>যশোর শিক্ষা বোর্ডে পাশের হারে শীর্ষে খুলনা
>যশোরে চারদিনের আন্তর্জাতিকচিত্র প্রদর্শনী শুরু হচ্ছে

পরীক্ষা নিয়ন্ত্রক সমীর কুমার কুন্ডু বলেন, শূন্য পাসের ছয় প্রতিষ্ঠানের মধ্যে রাহাতুন্নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ছয়জন, হাজী নুরুল ইসলাম কলেজ থেকে পাঁচজন, সাউথবেঙ্গল কলেজ থেকে তিনজন, রাউতাড়া এইচএম স্কুল অ্যান্ড কলেজ ও গোবরা মহিলা কলেজ থেকে দু’জন করে এবং শিবরামপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে একজন পরীক্ষায় অংশ নিয়ে অনুত্তীর্ণ হয়েছেন।

তিনি আরও বলেন, ননএমপিও এ প্রতিষ্ঠানগুলোর অবস্থা একেবারেই রুগ্ন। ফলাফলের জন্য এসব প্রতিষ্ঠানকে সর্তক ও শোকজ পাঠানো হবে। একইসঙ্গে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ফেব্রুয়ারি ০৮, ২০২৩ at ১৬:১৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দপ/এমএইচ