ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে বিষপানে স্বামীর মৃত্যু

দিনাজপুরের ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে বিষ পানে মারুফ হোসেন বাবু(৩৬) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। ৬ ফেব্রুয়ারি সোমবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারুফ হোসেন বাবু পৌরসভার ৩নং ওয়ার্র্ডের সামসুল হুদার ছেলে।

প্রায় ৭ মাস পুর্বে মারুফ হোসেন বাবর স্থানীয় সুরমা নামে মেয়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মারুফ সুরমা দম্পতির মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। বিষ পানের ঘটনার আগের রাতেও মুঠোফোনে স্ত্রী সুরমার সাথে বাকবিতÐা হয়।পরে স্ত্রীর উপর দীর্ঘদিন থেকেই পারিবারিক নানা বিষয় নিয়ে মনোমালিন্য চলফিলো মারুফ-সুরমা দম্পতির মাঝে। তবে সেই মনোমালিন্যর এক পর্যায়ে বিষপান করে মারুফ বাবু।

৬ ফেব্রুয়ারী সোমবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে বিষপান করা অবস্থায় ঘোড়াঘাট পৌর এলাকার ঘাটপাড়া গ্রামে করতোয়া নদী সংলগ্ন ভুট্টার জমি থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা। নিহত মারুফ হোসেন বাবু (৩৬) দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার এসকে বাজার গ্রামের হুদা মিয়ার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরবেলা করতোয়া নদীর ঘাটপাড়ায় পড়ে ছিল নিহত মারুফ হোসেন বাবু জীবিত অবস্থায় পড়ে ছিল । তখন তার মুখ দিয়ে ফেনা উঠছিলো । স্থানীয় কয়েকজন নারী নদীতে তাকে পড়ে থাকতে দেখে চিৎকার করলে সেখানে স্থানীয় অনেক লোক জন জড় হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তাসকিয়া বলেন, সকাল বেলা ওই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তার অবস্থা আশংকাজনক ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার পুরো শরীরে বিষ ক্রিয়া ছড়িয়ে পড়ে। সকালেই তাৎক্ষনিক তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

আরো পড়ুন:
>যে মাঠে যায় সে কখনো নেশাগ্রস্ত হবে বলে আমি বিশ্বাস করি না- ক্ষেতলালে জেলা প্রশাসক
>আইনি জটিলতায় আটকে আছে ঝালকাঠির তিন নদীর মোহনায় ইকোপার্কের উন্নয়ন কাজ

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা বলেন, ঘটনা শুনেছি। ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মারা গেছেন। সংশ্লিষ্ট থানা পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

ফেব্রুয়ারি ০৭.২০২৩ at ১৯:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ