অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

যশোরের অভয়নগরে আন্তঃনগর বেনাপোল বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাথী বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।শনিবার দুপুর ১২ টার দিকে রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেল ক্রসিং নামক এলাকার স্থানে এ ঘটনা ঘটে। নিহত সাথী বেগম উপজেলার বাঘুটিয়া গ্রামের রকি শেখের স্ত্রী।

তিনি ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশন কোলনীর মহিরুল ইসলাম বাবলুর মেয়ে। তিনি সকালে বাবার বড়িতে এসেছিলেন। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, ওই সময় খুলনাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি যাচ্ছিল। এ সময় ওই গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরো পড়ুন :
>লালপুরে সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত
>চন্দনাইশ থানার অভিযানে ৩ আসামী আটক

নিহতের পিতা মহিরুল ইসলাম বাবলু জানান, সাথী সকালে বাড়িতে এসে পুত্র সন্তান আলিফ (২) কে আমাদের কাছে রেখে রাজঘাট বাজার এলাকায় যাওয়ার কথা বলে। পরে তার মোবাইল থেকে বেলা ১১ টায় আমাকে মুঠোফোনে জানায় আমার বাচ্চাকে দেখে রেখো। এরপর থেকে ওই মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। দুপুর ১২ টার সময় জানতে পারি বেনাপোল বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা করে।

আমার মেয়েকে জামাই রকি শেখ বেশ কিছু দিন ঝগড়াঝাঁটি ও মারপিট করে আসছে। যে কারণে সে আত্মহত্যা করেছে। নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাষ্টার মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেললাইন থেকে লাশের টুকরো টুকরো অংশ উদ্ধার করা হয়েছে। যশোর রেল পুলিশ এস আই মো. মিজানুর রহমান বলেন , লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেব্রয়ারি ০৪.২০২৩ at ১৫:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/দপঅ/এমএইচ