ক্ষেতলালে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

খেলাধুলায় অংশগ্রহণ করব, মাদকমুক্ত সমাজ গড়ব এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জয়পুরহাটে ক্ষেতলালে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গত ৩০ জানুয়ারি রাত ৮ টায় উপজেলার বড়তারা গ্রামের ব্যাডমিন্টন গ্রাউন্ডে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ রাজিবুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিঃসন্দেহে এটি একটি ভাল উদ্যোগ। এত সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য আমি উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সকলকে ধন্যবাদ জানাই। খেলাধুলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে।

আরো পড়ুন:
> চট্টগ্রামে র‍্যাব-৭ কর্তৃক মাদকসহ আকট-২
> ক্ষেতলালে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক যুবক নিহত

তোমরা সবসময় খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে মাদক থেকে দূরে থাকবে। ৮ টিমের খেলায় চ্যাম্পিয়ন হয় বড়তারা কুটিপাড়া টিমের রনি -রাব্বি , রানার আপ বড়তারা পূর্বপাড়া টিমের রানা- মারুফ।  খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন, ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানার ইন্সপেক্টর (তদন্ত) এস.এম মাকছুদুর রহমান, সাবেক ইউপি সদস্য আঃ গফুর, যুবলীগ নেতা রুবেল হোসেন, উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান, ফিরোজ হোসেন, স্বাধীন হোসেন, আল আমিন, সাম সুমন, নাজিম উদ্দীন, নাজমুল ইসলাম, নাইম প্রমুখ।

জানুয়ারি ৩১, ২০২৩ at ১৮:৫০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ