পদযাত্রা নয় পিছন যাত্রা- ওবায়দুল কাদের

২৮ জানুয়ারি শনিবার দুপুর ১২ ঘটিকায় উত্তরা আজমপুরে ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ হাবিব হাসান কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেতু বিভাগের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ওবায়দুল কাদের। উক্ত অনুষ্ঠানে বক্তৃতাকালে মন্ত্রী বলেন জনগণ চাইলে আমরা জয়ী হবো না হলে ২০০১ সালের মতো বিদায় নেব। শনিবার দুপুরে ঢাকা উত্তর আওয়ামী লীগের সমাবেশে তিনি একথা বলেন। মন্ত্রী বলেন জিতলেও মানুষের পাশে আছি হারলেও আছি।

বন্দুকের নল দেখিয়ে ক্ষমতায় থাকার দল আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ পালাবার দল নয়। তিনি বলেন বিএনপি একতরফা মিথ্যাচার করবে আওয়ামীলীগ কি চুপ করে বসে থাকবে? আমাদের অবশ্যই জবাব দিতে হবে । আওয়ামী লীগের এই নেতা বলেন বিএনপি নেতাকর্মীরা সমাবেশের ৭ দিন আগেই সমাবেশ স্থলে শুয়ে পড়েন।এসব এখন কোথায় গেল?কোথায় গেল গণজোয়ার?কাদের বলেন বিএনপি’র মরন যাত্রা শুরু হয়ে গেছে। আগামী নির্বাচনেও তাদের রাজনৈতিক মরন হবে।

আরো পড়ুন :
>লালপুরে পুকুর থেকে লাশ উদ্ধার আটক-১
>রাজাপুরে গাড়ি চাপায় নিহত-২

তাদের পদযাত্রা নয় পিছন যাত্রা বলে তিনি আখ্যা দেন। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের এমপি মহোদয়, কেন্দ্রীয় নেতা মাহবুবুল আলম হানিফ,মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মির্জা আজম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএ মান্নান কচি, তোফাজ্জল হোসেন, অ্যাডভোকেট আবু হানিফ, অ্যাডভোকেট এ কে শিকদার আজাদ শহ ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীবৃন্দ।

জানুয়ারি ২৮.২০২৩ at ১৬:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/মনহঈ/শাস