তুচ্ছ ঘটনায় কোটচাঁদপুরে দুই ভাইকে কুপিয়ে জখম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের কোটচাঁদপুর পল্লিতে ওলিয়ার মাল ও জালাল মাল নামে দুই ভাইকে কুপিয়ে জখম করেছে দুষ্কৃতকারীরা। এঘটনায় জালাল মালের দুই ছেলে মিলন ও সুমনকে পিটিয়ে আহত করা হয়। শুক্রবার (২৭জানুঃ) উপজেলার মামুনশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত দুই ভাই ওই গ্রামের মৃত মুনসুর মালের ছেলে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। এর মধ্যে জালাল মালকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহত ওলিয়ার জানায়, কিছু দিন আগে গ্রামে আমার এক আত্মীয় মারা যায়। আমার বড় ভাইয়ের ছেলে মিলন সেখানে যাওয়া পথে রাস্তায় মোটরসাইকেল অতিক্রম করায় একই গ্রামের তাজের হোসেনের ছেলে সজিব ও সুমন তাকে গালিগালাজ করে। সে-সময় স্থানীয়রা বিষয়ট মিটিয়ে দেয়।

বিকালে আমার ভাইয়ের ছেলে মিলন গ্রামের সড়কে যাওয়ার পথে তাকে গতিরোধ করে মারধর করে। বিষয়ট নিয়ে আমাদের কাছে জানালে আমার বড় ভাই ঘটনাস্থলে গিয়ে সজিবকে চড়থাপ্পড় দেয়। পরে সজিব ও তার ভাই সুমন সহ ৭/৮ জন দেশীয় অস্ত্র দা-লাঠি নিয়ে আমাদের উপর হামলা চালায়। এসময় তারা আমার ও আমার বড় ভাইকে মাথায় ও কোমরে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

আরো পড়ুন:
>দেশে আর একজন রোহিঙ্গাও প্রবেশ নয় : পররাষ্ট্রমন্ত্রী
>রাজগঞ্জে আ.লীগ নেতাকর্মীদের সাথে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের মতবিনিময়

এসময় আমার ভাইয়ের দুই ছেলে মিলন ও সুমনকে আহত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ শারমিন আক্তার জানান, মারামারির ঘটনায় আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য যাশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কোটচাঁদপুর থানার দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক এসআই এসএম জাহিদুল ইসলাম জানান, এঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জানুয়ারি ২৭.২০২৩ at ১০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর